×
ব্রেকিং নিউজ :
সীতাকুন্ডে গৃহবধূকে গণধর্ষণ ও হত্যা মামলায় এক জনের মৃত্যুদন্ড নৃত্যকলা সাংস্কৃতিক ও আত্মিক মেলবন্ধন তৈরি করে : সংস্কৃতি প্রতিমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার বন্ধে আরো তৎপর হোন : ডিসিদের প্রতি তথ্যমন্ত্রী ভিজিডি দুস্থ নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করছে : ইন্দিরা পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের শুভেচ্ছা বিএসএমএমইউ তহবিলে আর্থিক সহায়তা দিতে বিত্তবান ও ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান বর্তমান সরকার নৌখাতে প্রচুর বিনিয়োগ করেছে : খালিদ মাহমুদ চৌধুরী আসিয়ান ডায়ালগ পার্টনার হতে ইন্দোনেশিয়ার সমর্থন চেয়েছেন ড. মোমেন আগামী ২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু হচ্ছে ‘ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন’ মতামতের জন্য প্রকাশিত : ভূমিমন্ত্রী
  • আপডেট টাইম : 13/01/2022 11:48 PM
  • 41 বার পঠিত

অধিকৃত পশ্চিম তীরে নিজেদের গুলিতে ইসরায়েলী ২ কমান্ডো অফিসার নিহত হয়েছে।
সামরিক বাহিনী বৃহস্পতিবার টুইটার বার্তায় জানিয়েছে, দুই অফিসার জর্ডান উপত্যকায় তাদের ঘাঁটির চারপাশে টহল দিচ্ছিলেন। এ সময় ভুলভাবে শনাক্ত হয়ে ইসরায়েলি সেনাবাহিনীর গুলিতে তারা নিহত হয়েছেন।
প্রতিরক্ষা মন্ত্রী বেনি গ্যান্টজ বলেন, আজ সকালে ইউনিট ইগোজের দুই কর্মকর্তার মৃত্যুর ঘোষণায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। এ দুর্ঘটনার বিষয়ে তদন্ত শুরু হয়েছে।
ইগোজ হচ্ছে ইসরায়েলি সেনাবাহিনীর একটি বিশেষায়িত বিদ্রোহী বিরোধী এলিট কমান্ডো ইউনিট।
প্রধানমন্ত্রী নাফতালি বেনেট শোক জানিয়েছেন।
তদন্তকারীদের মতে, অফিসারর স্থানীয় সময় রাত ১১টায় (গ্রিনিজ মান সময় ২১০০ টায়) তাদের কোয়ার্টার ছেড়ে একটি প্রশিক্ষণ এলাকায় চলে যান এবং সম্ভবত টহল দিতে বেড়িয়ে পরেন।
কিছুক্ষণ পরে, তারা সন্দেহভাজন ব্যক্তির উপস্থিতি অনুমান করে সতর্কতামূলক গুলি ছোঁড়েন।
কাছাকাছি টহলরত একই ইউনিটের এক সৈনিক তার যে অফিসার তা বুঝতে না পেরে তাদের দুজনকে গুলি করে হত্যা করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...