×
ব্রেকিং নিউজ :
কুল চেইন উন্নয়নের জন্য সমন্বিত নীতির বাস্তবায়ন চান শিল্প উদ্যোক্তারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময় জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান পণ্যের দাম বাড়াতেই বিএনপির ভারত বর্জন কর্মসূচি : নাছিম কর্ণফুলী নদীতে ফিশিং বোটে বিস্ফোরণ, দগ্ধ ৪ জনকে চমেকে ভর্তি যুক্তরাষ্ট্রে ছুরি হামলায় ৪ জন নিহত নিরাপত্তা নিয়ে আলোচনা করতে রুশ গোয়েন্দা প্রধানের উ.কোরিয়া সফর : কেসিএনএ গাজায় কয়েকটি হাসপাতালের আশপাশে ইসরায়েল হামাস তুমুল লড়াই চলছে যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি
  • প্রকাশিত : ২০২২-০১-১৫
  • ৯০৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ আজ বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। আমরা সবাইকে আশ্বস্ত করতে চাই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে।
তিনি আজ শনিবার দুপুরে তার কার্যালয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।
এক প্রশ্নের জবাবে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, ‘আমরা স্বতন্ত্র প্রার্থীর কাছ থেকে লিখিত, ফোনে বা অন্য কোনো মাধ্যমে অভিযোগ পাইনি। আমরা নির্বাচনের রুটিন ওয়ার্ক করছি।’
তিনি বলেন, পরোয়ানাভুক্ত আসামিদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে। জেলা প্রশাসক বলেন, আমরা ভোটের সব সরঞ্জাম কেন্দ্রে পৌঁছে দিয়েছি। আমাদের ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নয়টি টিম আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করছেন। আগামীকাল আরও ৩০জন ম্যাজিস্ট্রেটসহ ৩৯টি টিম কাজ করবে। এছাড়া পুলিশের ৭৬টি টিম ও র‌্যাবের ৬৫টি টিম মাঠে থাকবে। বিজিবির ১৪টি টিম মাঠ পর্যায়ে কাজ করছে। গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।
মোস্তাইন বিল্লাহ বলেন, আগামীকাল বিজিবি’র আরো ৬টি দলসহ মোট ২০টি দল কাজ করবে। এর বাইরে আমাদের আরও ৬জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। কেন্দ্রগুলোতে ম্যাজিস্ট্রেট, পুলিশ এবং বিজিবি নিয়োজিত থাকবে।
জেলা প্রশাসক আরও বলেন, ‘নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের দায়ে আমরা এখন পর্যন্ত ২০০টি মামলা করেছি, একজনকে কারাদ- দেওয়া হয়েছে এবং লক্ষাধিক টাকা জরিমানা করেছি।
তিনি বলেন, ভোটকেন্দ্রে সুরক্ষা সামগ্রী থাকবে। স্বাস্থ্যবিধি মেনে ভোট প্রদান করতে হবে। আমরা সে ব্যাপারে সচেতন রয়েছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat