×
ব্রেকিং নিউজ :
হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী: হাছান মাহমুদ বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০২-২৮
  • ৫৬৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আজ বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রাজস্ব সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে জেলা প্রশাসক মো. জোহর আলী সভাপতিত্ব করেন। অতিরিক্ত জেলা প্রশাসক মো. নাজমুল আলমের সঞ্চালনায় সম্মেলনে জেলার ৪টি উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ জেলার রাজস্ব বিভাগের বিভিন্ন স্তরের দায়ীত্বশীল কর্মকর্তারা অংশগ্রহণ করেন।
সম্মেলনে ভূমি উন্নয়ন কর আদায় ও দাবি, নামজারী মোকদ্দমা পরিস্থিতি, ভূমি অফিসের ব্যবস্থাপনা, খাসজমি বন্দোবস্ত ও উদ্ধার ইত্যাদি বিষয় আলোচিত এবং করণীয় বিষয় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat