×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৩-২৭
  • ৭৭৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিটি ব্যাংক সম্প্রতি মোহাম্মদ মাহবুবুর রহমানকে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) হিসেবে পদোন্নতি প্রদান করেছে। তিনি একই ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) হিসেবে কর্মরত ছিলেন। ২০১১ সালে তিনি এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিএফও হিসেবে সিটি ব্যাংকে যোগদান করেন।
মোহাম্মদ মাহবুবুর রহমান সিটি ব্যাংকে যোগদানের আগে বিশ্বব্যাংকের দক্ষিণ এশিয়া অঞ্চলের অর্থ ব্যবস্থাপনা বিশেষজ্ঞ হিসেবে নিয়োজিত ছিলেন। এছাড়াও তিনি লিডস করপোরেশন লিমিটেডের চিফ ফিন্যান্সিয়াল কর্মকর্তা এবং গ্রামীণ ফোনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।
তিনি ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টস অব বাংলাদেশ কর্তৃক স্বীকৃত একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। মাহবুবুর রহমান আইডিএলসি এবং সিটি ব্যাংকের ২টি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান- সিটি ব্রোকারেজ লিমিটেড ও সিটি ব্যাংক ক্যাপিটেল রিসোর্স লিমিটেডের পরিচালক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat