×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২২-০৫-০৮
  • ৭৯৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে আজ ঢাকা-সিলেট মহাসড়কে হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে একজন নিহত ও প্রায় ৩০ জন আহত হয়েছেন।
পুলিশ জানায়,দুর্ঘটনায় গুরুতর আহতদের ঢাকা ও সিলেটে প্রেরণ করা হয়েছে। আজ রোববার ভোরে এই দুর্ঘটনা ঘটে।শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মুর্শেদ আলম জানান, ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে হানিফ পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে সিলেটে হযরত শাহজালাল (র:) মাজার জিয়ারতের উদ্দ্যেশে যাচ্ছিলো। বাসটি আজ ভোর সাড়ে ৫টার দিকে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের সামনে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে মায়া বেগম নামে এক নারী ঘটনাস্থলেই মারা যান। এ দুর্ঘটনায় আহত হন অন্তত ৩০ জন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মী, শায়েস্তাগঞ্জ থানা ও হাইওয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করে। পরে গুরুতর আহতদের ঢাকা ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat