×
ব্রেকিং নিউজ :
চাহিদা মিটিয়েও জয়পুরহাটের সজনে রফতানি হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে ‘মুজিবনগর দিবস’ বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন : প্রধানমন্ত্রী মির্জা ফখরুলের মিথ্যাচার জনগণকে বিভ্রান্ত করছে : হানিফ জাতীয় অভিযোজন পরিকল্পনায় জনস্বাস্থ্যের বিষয়টি যুক্ত করা হবে : পরিবেশ মন্ত্রী আসন্ন উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা বিএনপির বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চেয়ারম্যান কর্মপরিকল্পনা দ্রুত বাস্তবায়নে শিল্পমন্ত্রীর আহবান বঙ্গবন্ধুর সমাধিতে অস্ট্রেলিয়ায় নিযুক্ত বাংলাদেশী হাইকমিশনারের শ্রদ্ধা জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় গবেষণা আরো বাড়ানো হবে : কৃষিমন্ত্রী ভারত শাসিত কাশ্মীরে নৌকাডুবে ৪ জনের প্রাণহানি; নিখোঁজ ১৯
  • প্রকাশিত : ২০২২-০৫-২৪
  • ৩৩৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির এক রেস্টুরেন্টে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই জন নিহত এবং ১২০ জন আহত হয়েছে। সোমবার অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।
পুলিশ টুইটারে এ খবর জানিয়ে বলেছে, প্রাথমিক খবরে ৬৪ জন সামান্য আহত, ৫৬ জন মাঝারি আহত ও দুই জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। 
সূত্র আরো বলছে, আগুনে নিয়ন্ত্রণে নিয়ে আসার আগেই ছয়টি ভবনের সম্মুখভাগ এবং কয়েকটি তলা ক্ষতিগ্রস্ত হয়েছে। 
একজন প্রত্যক্ষদর্শী দ্য ন্যাশনাল নিউজপেপারকে জানিয়েছেন, দুপুরের খাবার সময় তিনি দুটি বিস্ফোরণের শব্দ শুনতে পেয়েছেন। প্রথম শব্দটি আস্তে ছিল। কিন্তু পরের বিস্ফোরণের শব্দ ছিল বিকট।
এসব বিস্ফোরণের জন্যে কর্তৃপক্ষ অস্বাভাবিক কোন কিছুর ইঙ্গিত দিচ্ছে না।
আবুধাবিতে গত ১৭ জানুয়ারি ইয়েমেনী বিদ্রোহীদের ড্রোন এবং ক্ষেপণাস্ত্র হামলায় তিন তেল শ্রমিক নিহত হওয়ার পর থেকে কর্তৃপক্ষ সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে। 
সংযুক্ত আরব আমিরাত ইয়েমেনে সৌদি সামরিক জোটের অংশীদার। এই জোট ইয়েমেনে ২০১৫ সাল থেকে ইরান সমর্থিত হুতি বিদ্রোহীদের বিরুদ্ধ সরকারকে সমর্থন দিয়ে আসছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat