×
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপি’কে অন্ধকারে ঠেলে দিয়েছে: ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে আইপিইউ অ্যাসেম্বলি শেষে দেশে ফিরেছেন স্পিকার আলেপ্পোর কাছে ইসরায়েলি হামলায় সিরিয়ার ৩৬ সৈন্য নিহত হার্ভার্ড লাইব্রেরি বই বাঁধাই থেকে মানুষের চামড়া অপসারণ দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল
  • প্রকাশিত : ২০২২-০৫-২৫
  • ৯৫১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামী ১ অক্টোবর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
তিনি বলেন, ‘চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সব ইউনিট, ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের সম্মেলন অক্টোবরের আগেই সম্পন্ন হবে। আর ১ অক্টোবরের কাউন্সিলের মধ্য দিয়ে চট্টগ্রামে মহানগর আওয়ামী লীগ নতুন আঙ্গিকে আসবে।’
হানিফ আজ বুধবার দুপুরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে একথা বলেন। নগরের কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের মূল শক্তি জনগণ। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে হবে। এজন্য দলের সঙ্গে মুনাফেকি করবে না, পদ-বাণিজ্য করবে না-এমন যোগ্য লোককে মাঠ থেকে খুঁজে নিয়ে আসতে হবে।
সংগঠনকে নতুনভাবে ঢেলে সাজানো হচ্ছে জানিয়ে তিনি বলেন, দু-একটি জায়গায় অন্তর্কোন্দল আছে বলে মনে করবেন না আওয়ামী লীগ দুর্বল হয়ে গেছে। আওয়ামী লীগ এখনো দেশের সর্ববৃহৎ দল। সাধারণ মানুষের আস্থা এখনও শেখ হাসিনার ওপর। মানুষ বিশ্বাস করে দেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। দুর্নীতির দায়ে শাস্তি পাওয়া বিএনপির নেত্রীর প্রতি দেশের মানুষের আস্থা নেই।
মাহবুব উল আলম হানিফ বলেন, সুবিধাভোগী ও তেলবাজরা সবসময় আশেপাশে ঘুরবে। তাদের দিয়ে সংগঠনের কোনো উপকার হয় না।
তিনি বলেন, বাংলাদেশকে দরিদ্র দেশ থেকে উন্নয়ন রাষ্ট্রে পরিণত করেছেন আওয়ামী লীগ। দেশের সব উন্নয়নের সঙ্গে আওয়ামী লীগ জড়িত। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে আগামী ৩১ সালে মধ্য আয়ের রাষ্ট্রে পরিণত হবে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি প্রতিনিয়ত মিথ্যাচার করছে, তারা দেশের মানুষকে বিভ্রান্ত করে অশান্ত পরিবেশ তৈরির চেষ্টা করছে। বিএনপি দেশের উন্নয়ন চায় না। তারা বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে দেখতে চায়। আওয়ামী লীগের বিরুদ্ধে আন্দোলন করার শক্তি বিএনপি-জামায়াত অপশক্তির নেই। সরকারের বিরুদ্ধে তাই প্রতিদিন প্রেসক্লাবে বিএনপি মিথ্যাচার করে যাচ্ছে।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
এছাড়াও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বেগম ওয়াসিকা আয়শা খান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat