×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতা আন্দোলনের পেছনে অন্যতম কারণ ছিল অর্থনৈতিক মুক্তি : শিল্পমন্ত্রী ভুটানের রাজাকে কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দরে বিজিবির রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী তথ্য কমিশন বাংলাদেশ ৬টি অভিযোগের নিষ্পত্তি করেছে কৃষকের দামে তরমুজ বিক্রির কার্যক্রম পরিদর্শন কৃষিমন্ত্রীর অবন্তিকার আত্মহত্যায় প্ররোচনা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন : পরিবেশমন্ত্রী কুল চেইন উন্নয়নের জন্য সমন্বিত নীতির বাস্তবায়ন চান শিল্প উদ্যোক্তারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময়
  • প্রকাশিত : ২০২২-০৫-২৭
  • ৯১১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

‘সিনেমা দুটি নিয়ে যতটা প্রত্যাশা করেছিলাম তারচেয়ে বেশি পূরণ হয়েছে। করোনাসহ নানা কারণে আমাদের ইন্ডাস্ট্রির যা অবস্হা তাতে দর্শকরা সিনেমা দেখার জন্য তেমন প্রস্তুত ছিলেন না। সিনেমা দুটি মুক্তির আগে দর্শক হলে আসবে কি-না-এ নিয়ে তাই শঙ্কাও ছিল। সেই জায়গায় দর্শকরা এতটা সাড়া দেবেন ভাবিনি।’—‘গলুই’ ও ‘শান’ সিনেমা দুটির সফল্য প্রসঙ্গে কথাগুলো বলেন চিত্রনায়িকা পূজা চেরী।
গত ঈদে মুক্তি পাওয়া সিনেমা দুটিতে শাকিব খান ও সিয়াম আহমেদের বিপরীতে দেখা গেছে এই নায়িকাকে। এদিকে দেশে ঈদকে কেন্দ্র করে সিনেমা মুক্তির চল দীর্ঘদিনের। অনেকেই এই সময়ে নিজের সিনেমা মুক্তির অপেক্ষায় থাকেন। সেই জায়গায় এক ঈদের প্রথমবারের মতো দুটি সিনেমা মুক্তি পায় পূজার।
ক্যারিয়ারের শুরুতে এমন প্রাপ্তি প্রসঙ্গে পূজা বলেন, ‘আমি এখনও নতুন। মাত্র ৫-৬টি সিনেমা মুক্তির তালিকায় যুক্ত হয়েছে। সেই জায়গা থেকে এক ঈদে দেশের আলোচিত দুই নায়কের সঙ্গে আমার দুটি সিনেমা মুক্তি অনেক আনন্দের ছিল। ক্যারিয়ারে হয়তো পরবর্তীতে এই সুযোগ না-ও আসতে পারে। তাই রিস্ক মনে না করে এনজয় করার চেষ্টা করেছি। কারণ রিস্ক হবে ভাবলে বিষয়টি আমার কাছে বোঝা মনে হতো। তাই বোঝা কাঁধে নিতে চাইনি।’
এদিকে পূজা সম্প্রতি শেষ করেছেন ‘নাকফুল’ সিনেমার কাজ। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার বেশ কয়েকটি সিনেমা। পাশাপাশি নতুন সিনেমায় অভিনয়ের ব্যাপারেও কথা চলছে। অন্যদিকে প্রতিটি সিনেমাতেই নিজেকে ভিন্ন ভিন্ন চরিত্রে মেলা ধারার চেষ্টা করছেন পূজা।
সার্বিক এই বিষয়গুলো নিয়ে পূজা আরও বলেন, ‘কিছুদিন আগেই নাকফুল সিনেমার কাজ শেষ করেছি। মাসুদ রানা, হূদিতা, জিন, সাইকোসহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। নতুন সিনেমার প্রস্তাবও নিয়মিতই পাচ্ছি। অনেক গল্প ভালোও লেগেছে। তবে আমার মনে হয়েছে সেই চরিত্রগুলোর জন্য আমি উপযুক্ত নই।
আসলে এরইমধ্যে দর্শকদের কাছে আমার একটা গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। তারা মনে করেন পূজা মানেই ভালো কিছু, ভিন্ন কিছু বা দেখার মতো কিছু উপহার দেবে। আমিও তাদের প্রত্যাশার বিষয়টি মাথায় রেখে নতুন সিনেমায় যুক্ত হতে চাই। যে চরিত্রটি সঠিকভাবে তুলে ধরতে পারব মনে হবে। পাশাপাশি গল্পে বৈচিত্র্যতা আছে তেমন সিনেমার সঙ্গে যুক্ত হতে চাই। সেই লক্ষ্যে একটু বেছে বেছে কাজ করার ইচ্ছে আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat