×
ব্রেকিং নিউজ :
ফিরে গেল মিয়ানমার সেনাবাহিনী ও বিজিপির ২৮৮ সদস্য মুক্তিযুদ্ধে প্রবাসী বাঙালিদের অবদান ছিল অনন্য : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ ডুপন্ট বাংলাদেশে বর্জ্য পানি পরিশোধন করতে চায় থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ আগামী ২৮ এপ্রিল খুলছে শিক্ষা প্রতিষ্ঠান, বন্ধ থাকবে অ্যাসেম্বলি যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৫-২৮
  • ৫৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কর্মমুখী এবং সৃজনশীল শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নেওয়ার জন্য শিক্ষার্থীদের আহবান জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।
আজ শনিবার রাজধানীর আইডিয়াল কমার্স কলেজ এর কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এই আহবান জানান।
প্রতিমন্ত্রী আরও বলেন, শুধু পুথিঁগত বিদ্যায় নয়, শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষা অর্জন করতে হবে। জাতির পিতা দেশটাকে স্বাধীন করে সবাইকে স্বাধীন সত্তা দিয়ে গেছেন। উত্তরণের বিভিন্ন ক্ষেত্র তৈরী করে দিয়েছেন। সেই ক্ষেত্রকে অবলম্বন করেই আজকে ডাক্তার, ইঞ্জিনিয়ার, গবেষক, সাহিত্যক হিসেবে নিজেদের আতœপ্রকাশ করতে পারছে।
আইডিয়াল কমার্স কলেজের অধ্যক্ষ মো. বিল্লাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন আইডিয়াল কমার্স কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড.এম এ হালিম পাটোয়ারী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat