×
ব্রেকিং নিউজ :
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী ৬৪ জেলার স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান
  • প্রকাশিত : ২০২২-০৫-২৮
  • ৬৬৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। ২৮ মে সকাল এগারো টায় সলপ ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান এ উম্মুক্ত বাজেট ঘোষণা করেন।
২০২২-২৩ অর্থবছরের উম্মুক্ত বাজেটের জন্য সলপ ইউনিয়নের ৩ কোটি ৬৬ লক্ষ ৬২ হাজার টাকার বাজেট ঘোষনা করা হয়।

উম্মুক্ত বাজেট ঘোষণার পর ৩৪ জন নারী প্রশিক্ষনার্থীদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়। আত্বকর্মসংস্থান গড়ে তোলার লক্ষে ইঞ্জিনিয়ার শওকাত ওসমান তার ইউনিয়নের গরিব দুঃখী ও অসহায় নারীদের নিয়ে সেলাই প্রশিক্ষণ দিয়ে তাদের স্বাবলম্বী করে গড়ে তোলার জন্য প্রাণপন চেষ্টা করে চলেছেন। সেই সাথে কৃষকগঞ্জ বাজারে একটি মহিলা মার্কেট গড়ে তোলা হয়েছে। সেখানে তাদের হাতে তৈরি পোশাক, নকশিকাথা নিজেরা তৈরি করে বিক্রি করেন। তারই ধারাবাহিকতায় ৩৪জন নারীর মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে।

সলপ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাইকাথর কো-অর্ডিনেটর মিজানুর রহমান। সেই সাথে আরো উপস্থিত ছিলেন পিআরডিপি-৩ প্রকল্পের প্রকল্প পরিচালক তপন কুমার মন্ডল। সলপ ইউনিয়ন পরিষদের সকল সদস্য, অত্র ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ, সলপ ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat