×
ব্রেকিং নিউজ :
তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি
  • প্রকাশিত : ২০২২-০৬-০৯
  • ৫৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নারী ও শিশু উন্নয়নে সচেতনতামূলক যোগযোগ কার্যক্রমের (৫ম পর্যায়) আওতায় জয়পুরহাট জেলার প্রত্যন্ত অঞ্চল ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়নের উত্তরবস্তা গ্রামে বৃহষ্পতিবার সকালে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
আয়োজিত উঠান বৈঠকে প্রধান আলোচক ছিলেন- জেলা তথ্য কর্মকর্তা রুপ কুমার বর্মন। এ ছাড়াও শিশু ও নারীদের উন্নয়নে সরকারের নানা কার্যক্রম নিয়ে আলোচনা করেন স্থানীয় বড়াইল ইউনিয়নের ১, ২ ও ৩ সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য আশুরা বেগম।
উঠান বৈঠকে শিশু ও নারীর স্বাস্থ্য, গর্ভবতী মায়ের স্বাস্থ্য পরিচর্যা, মাতৃ দুগ্ধপান, বাল্যবিবাহ প্রতিরোধ, জন্ম নিবন্ধন, শিশুশ্রম বন্ধ, প্রাথমিক শিক্ষা নিশ্চিত করা বিষয়ে সচেতনতামূক আলোচনা করা হয়। বৈঠকে নারী ও শিশুদের উন্নয়নে সরকারের গৃহীত পদক্ষেপ তুলে ধরা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat