×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২২-০৬-০৯
  • ৯৪৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামী ১২ জুন থেকে শুরু হচ্ছে জাতীয় ভিটামিন "এ" প্লাস ক্যাম্পেইন। এই ক্যম্পেইনে ৬-১১ মাস বয়সী শিশুকে ১ টি নীল রঙের ও ১২-৫৯ মাস বয়সী শিশুকে ১ টি লাল রঙের ভিটামিন এ-প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে ।
এই ক্যম্পেইন আগামী ১২ জুন থেকে শুরু ১৫ জুন পর্যন্ত প্রতিদিন সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চলবে।
এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ সিভিল সার্জন কনফারেন্স রুমে সাংবাদিকদের সঙ্গে ওরিয়েন্টেশন কর্মশালায় ক্যম্পেইন বিষয়ে সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম ব্রিফিং করেন ।
ব্রিফিং এ জানানো হয়, ৩হাজার ৬৫৬টি কেন্দ্রে ৭ হাজার ৯১২জন স্বেচ্ছাসেবক ও সুপারভাইজার এর সহায়তায় এই ক্যাম্পেইন পরিচালিত হবে। এতে ১১ মাসের নিচে ৮৬ হাজার ৭৭০জন এবং ৫ বছরের নিচে ৭ লাখ ৪০হাজার ৩১৭জন শিশুকে এই ক্যাপসুল খাওয়ানো হবে।
এ সময় ডেপুটি সিভিল সার্জন ডা. পরীক্ষিত কুমার পাড়, ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেনসহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat