×
ব্রেকিং নিউজ :
কুল চেইন উন্নয়নের জন্য সমন্বিত নীতির বাস্তবায়ন চান শিল্প উদ্যোক্তারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময় জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান পণ্যের দাম বাড়াতেই বিএনপির ভারত বর্জন কর্মসূচি : নাছিম কর্ণফুলী নদীতে ফিশিং বোটে বিস্ফোরণ, দগ্ধ ৪ জনকে চমেকে ভর্তি যুক্তরাষ্ট্রে ছুরি হামলায় ৪ জন নিহত নিরাপত্তা নিয়ে আলোচনা করতে রুশ গোয়েন্দা প্রধানের উ.কোরিয়া সফর : কেসিএনএ গাজায় কয়েকটি হাসপাতালের আশপাশে ইসরায়েল হামাস তুমুল লড়াই চলছে যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি
  • প্রকাশিত : ২০২২-০৬-১১
  • ৭৬৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পতনউষার চক কবিরাজি এলাকায় আজ সিলেটগামী আন্ত:নগর পারাবত ট্রেনের পাওয়ারকারসহ ৩টি বগিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।
আজ দুপুর পৌনে ১টায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন লাগার ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে ৭ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।
এ ঘটনায় সিলেটের সাথে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ রয়েছে।
মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ঘটনা পরিদর্শন করেছেন। আগুন নেভাতে প্রথমে স্থানীয়রা এগিয়ে আসে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ঘটনাস্থল পৌঁছে শনিবার বিকেল পৌনে ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।
শমসেরনগর স্টেশনের মাস্টার শাখওয়াত হোসেন বলেন, এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। এ ঘটনায় ঢাকা-সিলেট রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat