×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৬-১৭
  • ৫৮৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের ঊল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয় নান্দনিক রুপে সংস্কার করা হয়েছে। ১৭ জুন দুপুর দুইটায় আওয়ামীলীগ কার্যালয় নান্দনিক ভাবে রুপ দিয়ে তার শুভ উদ্বোধন করা হয়। উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফয়সাল কাদির রুমি সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -৪ ( উল্লাপাড়া ) আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম এমপি।
তিনি তার বক্তব্যে বলেন উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, যুবলীগসহ সকল অঙ্গ সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ হয়ে যেভাবে কাজ করে চলেছে তাতে যেকোন বাধা অতিক্রম করা সম্ভব।
উপজেলা আঃলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যে এক এবং অভিন্ন বড়হর ইউপি নির্বাচন তার বড় প্রমান। যেখানে বিএনপির দীর্ঘ দিনের দুর্গকে গুড়িয়ে দিয়ে আওয়ামীলীগ বিজয় নিশ্চিত করে দেখিয়ে দিয়েছে। দেশের মানুষ উন্নয়নে বিশ্বাসি। দেশরতœ শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতার সেতুবন্ধনে বিএনপির দূর্গ বড়হর ইউনিয়নের নানামুখী উন্নয়ন তুলে ধরেন। উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফয়সাল কাদির রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম সাধারন সম্পাদক হাফিজুর রহমান হাফিজ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat