×
ব্রেকিং নিউজ :
ইন্দোনেশিয়ার সঙ্গে পিটিএ স্বাক্ষরের ওপর গুরুত্বারোপ পররাষ্ট্রমন্ত্রীর ঝিনাইদহে ৩১০ জনকে কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষণ শেষে সনদ প্রদান লুগানস্ক দখলের পর অভিযান অব্যাহত রাখার নির্দেশ পুতিনের পদ্মা সেতুতে জয়, পুতুলের সঙ্গে প্রধানমন্ত্রীর সেলফি চট্টগ্রাম বন্দরে যুক্ত হলো নতুন দুই গ্যান্ট্রি ক্রেন কেউ যেন কষ্ট না পায়, তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী ৩৬ জন নতুন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি উন্নত আইটি প্রশিক্ষণ, কৌশলগত উৎকর্ষসহ ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: রাষ্ট্রপতি ঢাবি ‘ক’ ইউনিট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর প্রার্থনা
  • আপডেট টাইম : 20/06/2022 04:12 PM
  • 64 বার পঠিত

মানিকগঞ্জে আজহার হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মো. কাওসার (৬০)।
আজ সোমবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)-এর কমান্ডিং অফিসার(অধিনায়ক) পুলিশের ডিআইজি মো. মোজাম্মল হল এ বিষয়ে বিস্তারিত জানাবেন হবে বলে জানান।
এলিট ফোর্স র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সহকারি পরিচালক (মিডিয়া) এএসপি আ ন ম ইমরান খান এ তথ্য জানান।
র‌্যাব-৪ এর এএসপি (মিডিয়া) জিয়াউর রহমান চৌধুরী জানান, রোববার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর একটি টীম রাজধানীর গুলশান এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে মানিকগঞ্জের সদর থানার আজহার হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি কাওসারকে গ্রেফতার করেন।
তিনি আরও জানান, বহুল আলোচিত ও চাঞ্চল্যকর আজহার হত্যা মামলার ফাঁসির আসামি দীর্ঘ ৩১ বছর যাবত বিভিন্ন ছদ্মবেশে বিভিন্ন এলাকায় পলাতক ছিল। তার ব্যবহৃত জাতীয় পরিচয়পত্রটি ছিল ভুয়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...