×
  • প্রকাশিত : ২০২২-০৮-০৭
  • ৪৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হারারে স্পোটর্স ক্লাব মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতেও টস হেরে প্রথমে ব্যাট করছে সফরকারী বাংলাদেশ। 
প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়ের কাছে ৫ উইকেটে ম্যাচ হারে বাংলাদেশ। ফলে সিরিজে টিকে থাকতে হলে এ ম্যাচে জিততেই হবে টাইগারদের। 
তাই বাঁচা-মরার ম্যাচে তিন পরিবর্তন নিয়ে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। লিটন দাস, মুস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেনের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন নাজমুল হোসেন শান্ত, হাসান মাহমুদ ও তাইজুল ইসলাম। 
অন্যদিকে একাদশে পাঁচটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে স্বাগতিক জিম্বাবুয়ে। আগের ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন রায়ান বার্ল, ওয়েলিংটন মাসাকাদজা, তারিসাই মুসাকান্দা, রিচার্ড এনগারাভা ও মিল্ডন শুম্বা। তাদের জায়গায় একাদশে সুযোগ হয়েছে- তানাকা চিভাঙ্গা, ব্র্যাডলি ইভান্স, তাকুদওয়ানাশে কাইতানো, তাদিওয়ানশে মারুমানি ও টনি মুনিয়োঙ্গা।
বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), আনামুল হক, মুশফিকুর রহিম, মাহমদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, হাসান মাহমুদ ও তাইজুল ইসলাম।
জিম্বাবুয়ে একাদশ : রেগিস চাকাবভা (অধিনায়ক), লুক জংওয়ে, ইনোসেন্ট কাইয়া, ওয়েসলে মাধভেরে, ভিক্টর নিয়ুচি, সিকান্দার রাজা, তানাকা চিভাঙ্গা, ব্র্যাডলি ইভান্স, তাকুদওয়ানাশে কাইতানো, তাদিওয়ানশে মারুমানি ও টনি মুনিয়োঙ্গা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat