×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২২-০৮-০৮
  • ৪১৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অনুপ্রেরণা, উৎসাহ ও উদ্দীপনার উৎস।
তিনি আজ রাজধানীর আগারগাঁওয়ের এলজিইডি ভবনে স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
তাজুল ইসলাম বলেন, বঙ্গমাতা বঙ্গবন্ধুকে সবসময় সহযোগিতা ও উৎসাহ দিয়েছেন। তাই তিনি নানা প্রতিকূলতা উপেক্ষা করে দায়িত্ব পালনে কখনো বিচলিত হননি।  তাঁর সারাজীবনের লড়াই-সংগ্রাম ও আন্দোলনে ছায়ার মত পাশে থেকে সাহস যুগিয়েছেন বঙ্গমাতা।
স্থানীয় সরকার মন্ত্রী জানান, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে পুরো পৃথিবীতে এক ধরনের অস্থিরতা চলছে। এতে জ্বালানি ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ছাড়াও অন্যান্য দ্রব্যের দাম বেড়েছে।
তিনি বলেন, এই যুদ্ধের প্রভাব আমাদের দেশেও পড়েছে। তবে এটি সাময়িক। এটি আমাদের মেনে নিতে হবে। এই সমস্যা চিরকাল থাকবে না।
তিনি আরো বলেন, উন্নত সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্য অর্জনে নানা প্রতিবন্ধকতা ও ষড়যন্ত্র উপেক্ষা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর পাশে থেকে সকলকে সহযোগিতা করার কোন বিকল্প নেই।
স্থানীয় সরকার বিভাগের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে এলজিইডির প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসীন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর প্রধান প্রকৌশলী মো. সাইফুর রহমান এবং জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের মহাপরিচালক সালেহ আহমদ মোজাফফরও বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat