×
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২২-০৮-২১
  • ৬৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

২১আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে জেলার বিভিন্নস্থানে আজ শোকর‌্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
দুপুরে জেলা ছাত্রলীগের উদ্যোগে জেলা ছাত্রলীগের সভাপতি মো. নিউটন মোল্যার নেতৃত্বে সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাস থেকে একটি বিশাল শোকর‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এর আগে জেলার পাঁচ উপজেলার ও বিভিন্ন ইউনিয়ন থেকে ছাত্রলীগের নেতা-কর্মিরা খন্ড-খন্ড মিছিল নিয়ে বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাসে জড়ো হয়। শোকর‌্যালিতে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোল্লা রনি হোসেন কালু, জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক তানভীর হাসান জনি, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নীতিশ রায় ও ৫ উপজেলা ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতবৃন্দ সহ প্রায় ৭ হাজার নেতাকর্মী অংশ নেন।
অপরদিকে দুপুরে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মরণসভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়েরের সভাপতিত্বে স্মরণসভায় সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন, শৈলেন্দ্র নাথ বাইন, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ আরো অনেকে বক্তব্য রাখেন।  
কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ^াসের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম,সহ-সভাপতি মিনা জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক শরাফত হোসেন লাভলু, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শরীফ সোহরাব হোসেনসহ আরো অনেকে বক্তব্য রাখেন।  
মুকসুদপুরে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সভার সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান মিয়া। সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদারের সঞ্চলনায় ওই সভায় আরও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আশরাফ আলী আশু, শ্যামল কান্তি বোস, যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দীন আহম্মেদ মুক্ত প্রমুখ। 
পরে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat