×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-১০-০৩
  • ৫৯৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সন্তান শেহজাদ খান বীরকে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন বুবলী ও শাকিব খান। কিন্তু সে স্ট্যাটাসে পরিষ্কার করেননি তারা কবে বিয়ে করেছিলেন। ইন্ডাস্ট্রির বাতাসে গুঞ্জন ছিলো তারা ২০১৭তে বিয়ে করেছিলেন। তবে শাকিব-বুবলির মেয়ের গুঞ্জন যেমনভাবে ছেলে হয়ে গেল ঠিক তেমনি জানা গেল তাদের বিয়ে হয়েছে ২০১৮ সালের ২০ জুলাই। এটিও বুবলি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন।
বুবলি শাকিব খানের সঙ্গে কয়েকটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ- ২০ জুলাই, ২০১৮ এবং ২১ মার্চ, ২০২০। ওই লাইনের নিচে হ্যাশট্যাগ দিয়ে তিনি পরিষ্কার করে দেন তারিখ দুটি তার আর শাকিব খানের বিয়ের তারিখ এবং প্রথম সন্তান শেহজাদের জন্ম তারিখ।
এদিকে গেল ২৭ সেপ্টেম্বর বুবলি প্রথমে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। ওইদিন গণমাধ্যমকে বলেন যা কিছু হয়েছে নিয়ম মেনে হয়েছে। শিগগিরই সংবাদ সম্মেলন করে সব জানাবেন। এরপর তিনি ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি প্রকাশ করেন। একই সময়ে শাকিবও ছেলের ছবি প্রকাশ করেন।
কিন্তু এর পরদিন শাকিব-বুবলি ‘লিডার: আমি বাংলাদেশ’ ছবির শুটিং করলেও এ নিয়ে কোনো গণমাধ্যমের মুখোমুখি হননি। শুরু থেকে তারা গণমাধ্যমকে এড়িয়ে গেছেন। যার ফলে গুঞ্জন উঠেছে তাদের মধ্যে ডিভোর্স হয়ে গেছে। তবে আজকের এ ছবি প্রকাশকে অনেকে ধরে নিচ্ছেন বিষয়টি নিতান্তই গুঞ্জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat