×
ব্রেকিং নিউজ :
তথ্য কমিশন বাংলাদেশ ৬টি অভিযোগের নিষ্পত্তি করেছে কৃষকের দামে তরমুজ বিক্রির কার্যক্রম পরিদর্শন কৃষিমন্ত্রীর অবন্তিকার আত্মহত্যায় প্ররোচনা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন : পরিবেশমন্ত্রী কুল চেইন উন্নয়নের জন্য সমন্বিত নীতির বাস্তবায়ন চান শিল্প উদ্যোক্তারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময় জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান পণ্যের দাম বাড়াতেই বিএনপির ভারত বর্জন কর্মসূচি : নাছিম কর্ণফুলী নদীতে ফিশিং বোটে বিস্ফোরণ, দগ্ধ ৪ জনকে চমেকে ভর্তি
  • প্রকাশিত : ২০২২-১০-১৪
  • ৫৪২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলায় আজ সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে আজ সিলেট থেকে দিরাইগামি একটি যাত্রীবাহি বাস খাদে পড়ে দু’জন নিহত হয়েছেন।
এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।
আজ শুক্রবার দুপুর ১১টায় শান্তিগঞ্জ উপজেলার দামোধরতপী এলাকায় নোয়াগাঁও গ্রামের সামনে পূর্ব পাগলায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- জেলার দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের আঞ্জব আলীর ছেলে টিপু মিয়া (৩৫) ও একই গ্রামের শমসের আলীর মেয়ে রূপা বেগম (১০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট থেকে দিরাইমুখী ‘শুভযাত্রা পরিবহণ’-এর একটি যাত্রীবাহী বাস (চট্ট-মেট্রো জ-১১-০৫৪৮) সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামে পূর্ব পাগলায় আনোয়ার হোসেন মেম্বারের বাড়ির সামনে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই টিপু মিয়া ও রূপা বেগমের নিহত হয়।
এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। দুর্ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করেন।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।
জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. সেলিম জানান, নিহতদের মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের হাতে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat