×
ব্রেকিং নিউজ :
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-১০-২৩
  • ৪৭১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পিরোজপুর জেলায় আজ সকালে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়েছে। সদর উপজেলার ৪০২ জন মুক্তিযোদ্ধার মধ্যে জীবিত ২১৫ জনকে ডিজিটাল স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট দেওয়া হয়েছে। মৃত ১৮৭ জন মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে দেয়া হয়েছে ডিজিটাল সার্টিফিকেট।
পিরোজপুর সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুক মিলনায়তনে সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার মরিয়াম জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ স্মার্ট কার্ড ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক গৌতম চৌধুরী, সুন্দরবন সাব সেক্টরের ইয়ং অফিসার কামাল উদ্দিন আহমেদ এবং সদর উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান দরানী। জেলা প্রশাসক বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের বিভিন্নভাবে সম্মানিত করেছেন এবং তাদের মাসিক সম্মানী ভাতা ২০ হাজার টাকায় উন্নিত করেছেন যা অতীতে কোন সরকার করেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat