×
ব্রেকিং নিউজ :
দুর্যোগ মোকাবিলায় টেলিযোগাযোগ সেবা খুবই গুরুত্বপূর্ণ : ত্রাণ প্রতিমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে গাজীপুরের সংসদ সদস্য শামসুন্নাহারের শ্রদ্ধা বগুড়ায় বিএডিসি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ গলফ টুর্ণামেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ রাজনৈতিক কর্মকাণ্ডে কোনো বাধা নেই: আইনমন্ত্রী আলজেরিয়ায় অনুষ্ঠিত পিইউআইসি’র সভায় বাংলাদেশ সংসদীয় প্রতিনিধিদলের অংশগ্রহণ প্রধানমন্ত্রী রোববার রাজশাহীতে ১,৩১৬.৯৭ কোটি টাকার বিভিন্ন প্রকল্প উদ্বোধন করবেন বিএনপির আন্দোলন চলে রিমোট কন্ট্রোলে অদৃশ্য নির্দেশে : ওবায়দুল কাদের দম ফুরিয়ে এখন হাঁটার পথ ধরেছে বিএনপি : তথ্যমন্ত্রী ডেঙ্গু আক্রান্ত হয়ে ২ হাসপাতালে ভর্তি
  • আপডেট টাইম : 01/11/2022 07:09 PM
  • 1523 বার পঠিত

ডেঙ্গু আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৭ জন রোগীর মৃত্যু হয়েছে। নতুন হাসপাতালে ভর্তি হয়েছে  ৯৮৩ জন। গত ২৪ ঘন্টায় রাজধানী ঢাকায় ৫৩২ এবং ঢাকায় বাইরে বিভিন্ন হাসপাতালে ৪৫১ জন ভর্তি হয়েছে। চলতি বছর এ পর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে ১৪৮ জন। 
আজ স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট ৩ হাজার ৫৯৮ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন রয়েছে। ঢাকার ৫৩ টি সরকারি ও বেসরকারি হাসপাতালে বর্তমানে ২ হাজার ৩২২ এবং অন্যান্য বিভাগে ভর্তি রয়েছে ১ হাজার ২৭৬ জন রোগী। এ বছর ডেঙ্গু আক্রান্ত হয়ে সারাদেশে ৩৯ হাজার ৭ জন রোগী হাসপাতালে ভর্তি হয়। এর মধ্যে ঢাকায় ২৬ হাজার ৫৪৮ এবং ঢাকার বাইরে ১২ হাজার ৪৫৯ জন।
অন্যদিকে, চিকিৎসা শেষে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৫ হাজার ২৬১ জন। এর মধ্যে ঢাকায় ২৪ হাজার ১৩৭ এবং ঢাকার বাইরে বিভিন্ন স্থানে ১১ হাজার ১২৪ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...