×
ব্রেকিং নিউজ :
ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুণের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে : পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী নাটোরে শিশু একাডেমির প্রশিক্ষণার্থীদের শিক্ষা সফর বাংলার বাঘ নামে পরিচিত হক সাহেব ছিলেন গণমানুষের নেতা : রাষ্ট্রপতি শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী আগামীকাল উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি ২৮ এপ্রিল ‘জাতীয় আইনগত সহায়তা দিবস’
  • প্রকাশিত : ২০২২-১১-০৪
  • ৬১৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চুয়াডাঙ্গা জেলা সদরে গতরাতে চুয়াডাঙ্গা- মেহেরপুর আঞ্চলিক মহাসড়কে গরুবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগার ঘটনায় দুইব্যক্তি নিহত হয়েছেন।
এ সময় ট্রাকে থাকা ১৯ টি গরুর মধ্যে ৭টি গরুরও ঘটনাস্থলেই মৃত্যু হয়।
বৃহস্পতিবার দিবাগত শুক্রবার রাত ৩ টার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক সড়কের আলুকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনের নিকট এ দুর্ঘটনা ঘটে। গরুবোঝাই ট্রাকটি বরিশাল থেকে মেহেরপুরে যাচ্ছিলো।
নিহতরা হলেন, মেহেরপুর জেলার রায়পুর গ্রামের লুৎফরের ছেলে আশরাফুল হক (৫০) ও একই জেলার বাসস্ট্যান্ড পাড়ার হারুন উর রশিদের ছেলে মনির হোসেন (৪৫)। এ দুর্ঘটনায় আগত হয়েছেন আরও দু’জন।
হতাহতরা ট্রাকে করে গরুগুলো নিয়ে যাচ্ছিলেন।
চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের উপ-সহকারী পরিচালক মোঃ রফিকুজ্জামান জানান, বরিশাল থেকে মেহেরপুরগামি গরুবোঝাই ট্রাকটি পথিমধ্যে চুয়াডাঙ্গার আলুকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনের কাছাকাছি এসে নিয়ন্ত্রণ হারায় এবং সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ট্রাকটির ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে, ট্রাকের ভিতর থেকে আশরাফুল হক নামের একব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। গুরুতর অবস্থায় আরও তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মনির হোসেন নামে অপর একব্যক্তিকে মৃত ঘোষনা করেন।
তিনি আরও জানান, ট্রাকে থাকা ১৯ টি গরুর মধ্যে ঘটনাস্থলেই৭টি গরুর মৃত্যু হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (অপারেশন) নিরব হোসেন দুর্ঘটনায় দুইব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat