×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-১১-০৯
  • ৫৯৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জনপ্রিয় মার্কিন সংগীত তারকা ব্রিটনি স্পিয়ার্স বিরল রোগে আক্রান্ত হয়েছেন। গায়িকা নিজেই ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে খবরটি প্রকাশ্যে এনেছেন। জানিয়েছেন, তার শরীরের ডানপাশের স্নায়ু ড্যামেজ হয়েছে। যেটার কোনো চিকিত্সা নেই!
তিনি লিখেছেন, ‘আমার শরীর ডান দিকের স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়েছে। সৃষ্টিকর্তা ছাড়া কেউই এটা ঠিক করতে পারবে না। কখনও কখনও মস্তিষ্কে ঠিক মতো অক্সিজেন না পৌঁছালে স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়। আক্ষরিক অর্থেই মাথা কাজ করা বন্ধ করে দেয়। স্নায়ু ক্ষতিগ্রস্ত হলে শরীরে বেশ কিছু অঙ্গও অসাড় হয়ে যায়।’
ব্রিটনি আরও লিখেছেন, ‘সপ্তাহে অন্তত ৩ বার বিছানা থেকে উঠে দেখি হাত দুটো সম্পূর্ণ অসাড় হয়ে গেছে। স্নায়ুগুলো ছোট ছোট আর সেগুলো শরীরের ডানদিক থেকে গলা পর্যন্ত ছুঁচের মতো ফোটে এবং সবচেয়ে বেশি কষ্ট হয় মাথায়, যেটা ভয়ঙ্কর।
প্রসঙ্গত, ব্রিটনি স্পিয়ার্সের গাওয়া সর্বশেষ প্রকাশিত গান ‘হোল্ড মি ক্লোজার’। এটি তিনি ব্রিটিশ সংগীতশিল্পী এলটন জনের সঙ্গে দ্বৈতভাবে করেছেন। মাসখানেক আগেই গানটি প্রকাশ হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat