×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় জিগজ্যাগ ইট ভাটার ছাড়পত্র ও কয়লার সংকট নিরশনের দাবিতে মানববন্ধন বান্দরবানে অনুদানের চেক বিতরণ করলেন বীর বাহাদুর ঝালকাঠিতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ২১ লাখ টাকার চেক বিতরণ পররাষ্ট্রমন্ত্রীর প্রশংসায় যুক্তরাষ্ট্রের নিউ হ্যাম্পশায়ারের হাউস অব রিপ্রেজেনটেটিভ বিএনপি অত্যাচারী দল, বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই ওঠে না : রওশন এরশাদ দুর্ভিক্ষ যাতে কখনই বাংলাদেশের ক্ষতি করতে না পারে সেজন্য আগে থেকে কাজ করুন : সচিবদের প্রতি প্রধানমন্ত্রী টোকিও নয়, প্রধানমন্ত্রীর জাপান সফর স্থগিত করেছে ঢাকা : পররাষ্ট্রমন্ত্রী খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সচিবদের প্রতি নির্দেশনা প্রধানমন্ত্রীর কৃষি জমি ও সম্পদের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতা দখলের সুযোগ নেই : শিক্ষামন্ত্রী
  • আপডেট টাইম : 12/11/2022 09:30 PM
  • 40 বার পঠিত

আলিয়া ভাট ও রণবীর কাপুর কন্যা সন্তানের মা-বাবা হয়েছেন সপ্তাহ পেরোয়নি এখনও। এই খুশির রেশ কাটতে না কাটতেই নতুন অতিথি এলো বলিউড সুন্দরী বিপাশা বসুর ঘরে। শনিবার ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বাঙালি এ অভিনেত্রী।
বিপাশা বসুর বয়স এখন ৪৩ বছর। এই বয়সে মা হওয়ায় অভিনন্দনে ভাসছেন এই তারকা। দম্পতি বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের প্রথম সন্তান এটি।
এর আগে চলতি বছরের আগস্টে মা হচ্ছেন বলে খবর জানান বিপাশা-করণ। বিপাশা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্র ভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তার পর একে অপরকে খুঁজে পাই। তখন দু'জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু'জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে… তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব।’
২০১৬ সালে করণকে ভালোবেসে বিয়ে করেন বিপাশা । প্রথমবার তাদের একসঙ্গে দেখা গিয়েছে 'অ্যালন' ছবিতে। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। সেটেই প্রথম আলাপ, তারপর একে অপরের ঘনিষ্ঠ আসেন। বিয়ের পর বলিউড থেকে দূরে সরেছেন উভয়ই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...