×
ব্রেকিং নিউজ :
টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মানুষের ঢল মুজিবনগর দিবসে রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আলোচনা সভা জয়পুরহাটে বেগুন, শসা, করলাসহ অন্যান্য সবজির দাম কমেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর ফিলিস্তিন রাষ্ট্রের জাতিসংঘের সদস্যপদ নিয়ে বৃহস্পতিবার নিরাপত্তা পরিষদে ভোটাভুটি
  • প্রকাশিত : ২০২২-১১-২১
  • ৩৮৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মোঃ হাবিবুর রহমান.নওগাঁ প্রতিনিধিঃ- নওগাঁর মান্দায় ধানক্ষেত থেকে শ্রী বিনয় চন্দ্র মন্ডল (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার সকালে উপজেলার মৈনম ইউনিয়নের মধ্য-দুর্গাপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত শ্রী বিনয় চন্দ্র মন্ডল একই ইউনিয়নের পিরোরি বিলদুধলা গ্রামের মৃত শ্রীখণ্ঠ মন্ডলের ছেলে। তিনি পেশায় একজন গোয়াল ছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকেলে পাশের গ্ৰামে তফসের নামে এক ব্যাক্তি ঝগড়া-ফ্যাসাদ মীমাংসার জন্য তাকে ডেকেছিলেন। সেখানে যাওয়ার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এরপর পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। আজ সকালে ওই জমির মালিক ধান কাটতে গেলে জমির ভিতরে তার মরদেহ দেখতে পান। পরে পরিবারের লোকজনকে খবর দিলে পরিবারের লোকজন এসে মরদেহ শনাক্ত করেন।
মান্দা থানার অফিসার ইনচার্জ নুর-এ-আলম সিদ্দিকী বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat