×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় জিগজ্যাগ ইট ভাটার ছাড়পত্র ও কয়লার সংকট নিরশনের দাবিতে মানববন্ধন বান্দরবানে অনুদানের চেক বিতরণ করলেন বীর বাহাদুর ঝালকাঠিতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ২১ লাখ টাকার চেক বিতরণ পররাষ্ট্রমন্ত্রীর প্রশংসায় যুক্তরাষ্ট্রের নিউ হ্যাম্পশায়ারের হাউস অব রিপ্রেজেনটেটিভ বিএনপি অত্যাচারী দল, বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই ওঠে না : রওশন এরশাদ দুর্ভিক্ষ যাতে কখনই বাংলাদেশের ক্ষতি করতে না পারে সেজন্য আগে থেকে কাজ করুন : সচিবদের প্রতি প্রধানমন্ত্রী টোকিও নয়, প্রধানমন্ত্রীর জাপান সফর স্থগিত করেছে ঢাকা : পররাষ্ট্রমন্ত্রী খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সচিবদের প্রতি নির্দেশনা প্রধানমন্ত্রীর কৃষি জমি ও সম্পদের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতা দখলের সুযোগ নেই : শিক্ষামন্ত্রী
  • আপডেট টাইম : 24/11/2022 08:05 PM
  • 33 বার পঠিত

‘বিদ্যুৎ ও পানির অপচয় রোধ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ সদর উপজেলায় উদ্বোধন করা হলো ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা।
বগুড়া সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও জাতীয় বিজ্ঞান জাদুঘরের পৃষ্ঠপোষকতায় বিকেল ৩টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নিলুফা ইয়াছমিন। এতে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহি অফিসার সদর কুমার পাল।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সরকারি আজিজুল হক কলেজের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মতিউর রহমান, জেলা শিক্ষা অফিসার হজরত আলী, বগুড়া সদরের সহকারি কমিশনার (ভূমি) মো. নাছিম রেজা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী।
সদর উপজেলা হল রুমে আয়োজিত অনুষ্ঠানে ১৩টি শিক্ষা প্রতিষ্ঠান ও ২টি বিজ্ঞান ক্লাব অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...