×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১১-২৮
  • ৪০২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নওগাঁয় জেলা নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সভা আজ অনুষ্ঠিত হয়েছে। জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য শিরোনামে জেলা প্রশাসন ও নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ সকাল ১০টা থেকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সমন্বয় সভার আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন নওগাঁ’র জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নিরাপদ খাদ্য কর্ত্তৃপক্ষ নওগাঁ’র কর্মকর্তা চিন্ময় প্রামানিক। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের লক্ষ্য, প্রয়োজনীয়তা, খাদ্য ব্যবসায়ীদের পালনীয় প্রশাসনিক বিভিন্ন বিষয়াদি এবং নিরাপদ খাদ্য আইন ২০১৩ সম্পর্কিত বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ ইব্রাহীম, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা মোঃ শামীম হোসেন, জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন ও ব্যাবসায়ী কাজী জিয়াউর রহমান বাবলু ও সাব্বির আনসারী।
নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির এটি প্রথম সভা। সভায় জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat