×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-১১-২৯
  • ৫২৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে হাজির হয়েছেন অভিনেত্রী পরীমণি।
মঙ্গলবার (২৯ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের বেঞ্চে সাক্ষ্য দেবেন তিনি। পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) বিষয়টি নিশ্চিত করেছেন।
১৮ মে (বুধবার) এই মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য থাকলেও এ দিন মামলার বাদী পরীমণি গুরুতর অসুস্থ হয়ে পরায় সাক্ষ্য দিতে আদালতে হাজির হতে পারেননি তিনি।
পরে সাক্ষ্য গ্রহণ পেছানোর সময় চেয়ে রাষ্ট্রপক্ষের কাছে জন্য আবেদন করলে সেই আবেদন মঞ্জুর করে ২৯ নভেম্বর দিন ধার্য করা হয়। তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার স্বামী শরিফুল রাজকে সঙ্গে নিয়ে ইতোমধ্যে আদালতে প্রাঙ্গণে পৌঁছেছেন পরীমণি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat