×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১২-১৯
  • ৪৯৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দিনাজপুর জেলার কাহারোল উপজেলায় আজ বলেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। দুইকোটি ৫০ লাখ টাকা ব্যয়ে ভবনটির নির্মানকাজ বাস্তবায়ন করেছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর।
আজ সোমবার দুপুর ২টায় নবনির্মিত বিদ্যালয় ভবনটি উদ্বোধন করেছেন দিনাজপুর- ১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।এ উপলক্ষে বলেয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাইম হাসান খান-এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, বলেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রাজেন্দ্র দেবনাথ ও প্রধান শিক্ষক কিশর কুমার দেবনাথসহ প্রমুখ। জেলায় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী গুলজার হোসেন জানান, কাহারোল উপজেলার বলেয়া উচ্চ বিদ্যালয়ে চারতলা বিশিষ্ট ভবনটি দুইকোটি ৫০ লাখ টাকা ব্যয়ে নির্মান করা হয়েছে। আজ সোমবার আনুষ্ঠনিকভাবে বিদ্যালয় ভবনটি পরিচালনা কমিটির নিকট হস্তান্তর করা হল।
তিনি জানান, বিদ্যালয় ভবনটির মূল বৈশিষ্ট্য এখানে ডিজিটাল ক্লাস রুম রয়েছে। শিক্ষার্থীদের আধুনিক বিজ্ঞান ভিত্তিক পাঠদানের সবধরনের সুযোগ সুবিধা নির্মিত ভবনের কক্ষগুলোতে সংযুক্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat