×
ব্রেকিং নিউজ :
মানব স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক খনিজ পদার্থ অ্যাসবেসটস আমদানি ও বিপণন নিষিদ্ধের দাবি বিএনপি দুঃখ-কষ্টের যে বাংলাদেশ সৃষ্টি করেছিল আজ আর তা নেই : বস্ত্র ও পাট মন্ত্রী রমজান, ঈদ ও নববর্ষের অনুষ্ঠানগুলো সুন্দরভাবে সম্পন্ন হয়েছে : ডিএমপি কমিশনার পরিবেশ দূষণ নিয়ন্ত্রণে মানুষের প্রত্যাশা পূরণ করতে হবে : সাবের চৌধুরী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানে আগামী ২১-২৭ এপ্রিল পর্যন্ত চিকিৎসা দিবে ক্ষুদে ডাক্তার ঈদ ও নববর্ষে পদ্মাসেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায় স্মার্ট মন্ত্রণালয় তৈরি করতে সমন্বিতভাবে কাজ করতে হবে : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে বিএনপি বাংলাদেশের অস্তিত্বের মূলে আঘাত করতে চায় : ওবায়দুল কাদের ৩২ বছর আগে সড়ক দুর্ঘটনা : দায়ী চালকের ৩ বছরের সাজা হাইকোর্টে বহাল
  • প্রকাশিত : ২০২২-১২-১৯
  • ৫১৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ঝালকাঠি জেলায় আজ সরকারিভাবে আমন ধান ও চাল সংগ্রহ শুরু হয়েছে।সরকার এ বছর ৪২ টাকা কেজি দরে চাল ও ২৮ টাকা কেজি দরে ধান সংগ্রহ করছে।
আজ সোমবার নলছিটি উপজেলার সুগন্ধা অটো রাইস মিলে ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামাল হোসেন।উদ্বোধনী অনুষ্ঠানে নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, জেলা খাদ্য নিয়ন্ত্রক নাজমুল হোসেন, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতারা নাহিদ, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শাহনাজ পারভিন, নলছিটি খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জব্বার, সুগন্ধা অটো রাইস মিলের চেয়ারম্যান মিজানুর রহমান মোল্লা ও ব্যবস্থাপনা পরিচালক জিল্লুর রহমান রিপন খান প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা খাদ্য নিয়ন্ত্রক নাজমুল হোসেন জানান, জেলায় এ বছর একহাজার ৬৮৯ মেট্রিকটন ধান ও একহাজার ৩৭০ মেট্রিকটন চাল সংগ্রহ করা হবে। সরাসরি মিল থেকে এসব ধান ও চাল কিনে খাদ্য গুদামে রাখা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat