×
ব্রেকিং নিউজ :
দুর্যোগ মোকাবিলায় টেলিযোগাযোগ সেবা খুবই গুরুত্বপূর্ণ : ত্রাণ প্রতিমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে গাজীপুরের সংসদ সদস্য শামসুন্নাহারের শ্রদ্ধা বগুড়ায় বিএডিসি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ গলফ টুর্ণামেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ রাজনৈতিক কর্মকাণ্ডে কোনো বাধা নেই: আইনমন্ত্রী আলজেরিয়ায় অনুষ্ঠিত পিইউআইসি’র সভায় বাংলাদেশ সংসদীয় প্রতিনিধিদলের অংশগ্রহণ প্রধানমন্ত্রী রোববার রাজশাহীতে ১,৩১৬.৯৭ কোটি টাকার বিভিন্ন প্রকল্প উদ্বোধন করবেন বিএনপির আন্দোলন চলে রিমোট কন্ট্রোলে অদৃশ্য নির্দেশে : ওবায়দুল কাদের দম ফুরিয়ে এখন হাঁটার পথ ধরেছে বিএনপি : তথ্যমন্ত্রী ডেঙ্গু আক্রান্ত হয়ে ২ হাসপাতালে ভর্তি
  • আপডেট টাইম : 22/01/2023 08:30 PM
  • 27 বার পঠিত

৬ষ্ঠ সাউথ এশিয়ান (এসএ) গেমসের কারাতে প্রতিযোগিতায় বান্দরবানের নয় বিজয়ীকে পুরস্কার দেয়া হয়েছে। আজ রোববার বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা তার নিজ কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ।
শ্রীলংকার কলম্বোতে অনুষ্ঠিত এস এ গেমসে বান্দরবান জেলার এই কারাতেকাররা পদক জয় করেন। পুরস্কার হিসেবে স্বর্ণ পদক জয়ী ২ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা, রৌপ্য জয়ী ৩ জনের প্রত্যেককে ৩০ হাজার টাকা এবং ব্রোঞ্জ জয়ী ৪ জনের প্রত্যেককে ২০ হাজার টাকার চেক দেন ক্য শৈ হ্লা।এসএ গেমসে একক কাতায় স্বর্ণ এবং ৫৫ কেজি ও দলীয় কাতায় ব্রোঞ্জ পদক লাভ করেন সিংক্যউ। একক কাতায় স্বর্ণ এবং ৫৪ কেজি ও দলীয় কাতায় ব্রোঞ্জ পদক লাভ করেন রুইতুম ¤্রাে। এছাড়া একক কাতায় রৌপ্য এবং দলীয় কাতায় ব্রোঞ্জ পদক লাভ করেন নুমে মার্মা।
এদিকে ছাইনুয়ই মার্মা একক কাতায় রৌপ্য এবং দলীয় কাতায় ব্রোঞ্জ পদক, ক্যছাউ মার্মা ৫২ কেজিতে রৌপ্য এবং দলীয় কাতায় ব্রোঞ্জ এবং রেংহিন ¤্রাে, টুম্পং ¤্রাে, প্রু ওয়াচিং মার্মা, মেতওয়াইং মার্মা কারাতের বিভিন্ন ক্যাটাগরিতে ব্রোঞ্জ পদক লাভ করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...