×
ব্রেকিং নিউজ :
দুর্যোগ মোকাবিলায় টেলিযোগাযোগ সেবা খুবই গুরুত্বপূর্ণ : ত্রাণ প্রতিমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে গাজীপুরের সংসদ সদস্য শামসুন্নাহারের শ্রদ্ধা বগুড়ায় বিএডিসি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ গলফ টুর্ণামেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ রাজনৈতিক কর্মকাণ্ডে কোনো বাধা নেই: আইনমন্ত্রী আলজেরিয়ায় অনুষ্ঠিত পিইউআইসি’র সভায় বাংলাদেশ সংসদীয় প্রতিনিধিদলের অংশগ্রহণ প্রধানমন্ত্রী রোববার রাজশাহীতে ১,৩১৬.৯৭ কোটি টাকার বিভিন্ন প্রকল্প উদ্বোধন করবেন বিএনপির আন্দোলন চলে রিমোট কন্ট্রোলে অদৃশ্য নির্দেশে : ওবায়দুল কাদের দম ফুরিয়ে এখন হাঁটার পথ ধরেছে বিএনপি : তথ্যমন্ত্রী ডেঙ্গু আক্রান্ত হয়ে ২ হাসপাতালে ভর্তি
  • আপডেট টাইম : 24/01/2023 05:38 PM
  • 25 বার পঠিত

বগুড়া জেলায় আজ কুষ্ঠ বিষয়ক এক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।আজ মঙ্গলবার দুপুর ১২ টায় বগুড়া সিভিল সার্জন কার্যালয়ে এ সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।
বগুড়ার সিভিল সার্জন ডা. মোহাম্মদ শফিউল আজমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীনেশ সরকার।সভায় জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারি পরিচালক মো. আতাউর রহমান, ডা. ফারজানুল ইসলাম নির্ঝর প্রমুখ বক্তব্য রাখেন।সভায় দশজন সাংবাদিক এবং কুষ্ঠ রোগ থেকে আরোগ্য লাভকারি তিনজন উপস্থিত ছিলেন।সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৩০ সালের মধ্যে কুষ্ঠ নির্মূলের যে ঘোষনা দিয়েছেন সেলক্ষে স্বাস্থ্য বিভাগ কাজ করে যাচ্ছে। কুষ্ঠ রোগ চিকিৎসায় ভালো হয়। তারা কুষ্ঠ রোগের লক্ষন দেখা দিলে কোন সংকোচ না করে দ্রুত জেলা সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে যাওয়ার পরামর্শ দেন। সভায় জানানো হয়, সমাজসেবা অধিদপ্তর কুষ্ঠ রোগীদের পুনর্বাসনের উদ্যোগ গ্রহন ও তাদের জন্য ভাতা চালু করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...