×
  • প্রকাশিত : ২০২৩-০১-২৭
  • ৩৩৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, একটি গণতান্ত্রিক দেশে যে কোন রাজনৈতিক দল তার রাজতৈনিক কর্মকাণ্ড করতে পারে। তাতে আওয়ামী লীগ এবং শেখ হাসিনার সরকারের কোনো আপত্তি নাই।
বিএনপর পদযাত্রা কর্মসূচি প্রসঙ্গে শুক্রবার (২৭ জানুয়ারি) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেল স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।মন্ত্রী বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে। আওয়ামী লীগ বাংলাদেশে গণতন্ত্র স্থাপন করেছে।
আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে জানিয়ে আনিসুল হক বলেন, বাংলাদেশে একটি সংবিধান আছে। বাংলাদেশের সংবিধানে জাতীয় সংসদ নির্বাচন কীভাবে হবে তা সম্পূর্ণভাবে লেখা আছে।এর আগে আইনমন্ত্রী আনিসুল হক সকাল সোয়া ১০টায় আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে আখাউড়া স্টেশনে পৌঁছেন।
এ সময় মন্ত্রীর সঙ্গে অন্যান্যের মধ্যে আইন সচিব গোলাম সারোয়ার, পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্ত (ইউএনও) অংগ্যজাই মারমা, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূঁইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat