×
ব্রেকিং নিউজ :
স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময় জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান পণ্যের দাম বাড়াতেই বিএনপির ভারত বর্জন কর্মসূচি : নাছিম কর্ণফুলী নদীতে ফিশিং বোটে বিস্ফোরণ, দগ্ধ ৪ জনকে চমেকে ভর্তি যুক্তরাষ্ট্রে ছুরি হামলায় ৪ জন নিহত নিরাপত্তা নিয়ে আলোচনা করতে রুশ গোয়েন্দা প্রধানের উ.কোরিয়া সফর : কেসিএনএ গাজায় কয়েকটি হাসপাতালের আশপাশে ইসরায়েল হামাস তুমুল লড়াই চলছে যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি প্রেমের কথা নিজেই ফাঁস করলেন দিতিপ্রিয়া
  • প্রকাশিত : ২০২৩-০২-১৬
  • ৩৭৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সিলেট মহানগরীর ৫ হাজার মহিলাদের মধ্যে শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুর দেড়টায় সিলেট মহানগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর উদ্যোগে এ উপহার সামগ্রী প্রদান করা হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন এমপি। এসময় তিনি বলেন, শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য দল দেখেনে না, তিনি চান দেশের উন্নয়ন। সিলেট সিটি কর্পোরেশনে বিএনপি’র দলীয় মেয়র থাকার সত্ত্বেও তাকে এই নগরীর উন্নয়নের জন্য যথেষ্ট টাকা বরাদ্দ দিচ্ছেন, ছোট বড় অনেক প্রকল্প দিচ্ছেন, সবধরনে সাহায্য করছেন। যার ফলে মেয়র আরিফুল হক চৌধুরী অনেক অনেক কাজ করার সুযোগ পেয়েছেন। শেখ হাসিনা টাকা ও অনুমোদন দিচ্ছেন বলে মেয়র আরিফ কাজ করতে পেরেছেন। 
পররাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর আন্তরিকতার কারণে আজ দেশের মানুষের জীবন যাত্রার মান উন্নত হয়েছে। শেখ হাসিনা গরীবের বন্ধু। ইউক্রেন রাশিয়ার যুদ্ধের কারণে জিনিসপত্রের দাম বেড়েছে। এ অবস্থায় যাতে সাধারণ মানুষের কষ্ট না হয়, সেজন্যে এই সরকার দেড় কোটি মানুষের বাসায় সস্তা দরে খাবার ও বিভিন্ন অনুদান পৌঁছে দিয়েছে। গৃহহীনদের ঘর করে দিয়েছে। জনগণের মঙ্গলের ক্ষেত্রে শেখ হাসিনা সব সময় অগ্রসর। 
পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, দেশের উন্নয়ন হচ্ছে বলে বিদেশীরা বাংলাদেশের প্রতি আকৃষ্ট হচ্ছে। বিদেশীরা বিনিয়োগ করতে আগ্রহ প্রকাশ করছে। দেশের উন্নয়ন এবং সিলেটকে আরও আধুনিক স্মার্ট নগরীতে পরিণত করতে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে বার বার নির্বাচিত করার জন্য তিনি জনগণের প্রতি আহবান জানান। এসময় সম্ভাব্য সিসিক নির্বাচনে মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী সহ সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat