×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০২-১৭
  • ৫২০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

‘ সুস্থ থাকতে দৌঁড়ের বিকল্প নেই’ স্লোগানকে সামনে রেখে দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন ব্র্যান্ড ‘সেইলর’ এর পৃষ্ঠপোষকতায় যশোরে অনুষ্ঠিত হয়েছে ‘সেইলর যশোর হাফ- ম্যারাথন ২০২৩’। যশোর রানার্স কমিউনিটির আয়োজনে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শহরটিতে প্রথমবারের মত অনুষ্ঠিত হয় এ হাফ-ম্যারাথন। 
আজ শুক্রবার সকাল ৬.১০ মিনিটে যশোর পলিটেকনিক ইন্সটিটিউট মাঠ থেকে দৌঁড় শুরু করে সেলফির মোড় হয়ে রানাররা আবার শুরুর প্রান্তে ফিরে আসেন। 
বাংলাদেশের প্রথম ডিজিটাল জেলা যশোরে অনুষ্ঠিত এ হাফ ম্যারাথনে ২১, ১০ ও ৩ কিলোমিটার বিভাগে দেশী-বিদেশী মোট তিনশ নারী-পুরুষ অংশ গ্রহণ করেন। 
‘সেইলর যশোর হাফ ম্যারাথনে’ ২১কিলোমিটারে  পুরুষ বিভাগে প্রথম হয়েছেন মোঃ আমিনুর রহমান  এবং নারী বিভাগে প্রথম হয়েছেন জাপানের নাগরিক ইরিলিক ইকি।
১০কিলোমিটারে  পুরুষ বিভাগে প্রথম হয়েছেন মো. আলামিন। নারী বিভাগে প্রথম হয়েছেন জুবায়রা জাহানারা। 
এছাড়া সাধারন মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষে ৩ কিলোমিটার দূরত্ব বিভাগের একটি প্রতিযোগিতা আয়োজন করা হয়। 
সুস্থদেহ, সবল মনের জন্য দৌড় একটি জনপ্রিয় মাধ্যম। তাই দৌঁড়ের প্রতি সাধারন জনগণকে অনুপ্র্রাণিত করতে প্রতিবছর ‘সেইলর’ দেশের বিভিন্ন প্রান্তে ম্যারাথনের আয়োজন করে আসছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat