×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতা আন্দোলনের পেছনে অন্যতম কারণ ছিল অর্থনৈতিক মুক্তি : শিল্পমন্ত্রী ভুটানের রাজাকে কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দরে বিজিবির রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী তথ্য কমিশন বাংলাদেশ ৬টি অভিযোগের নিষ্পত্তি করেছে কৃষকের দামে তরমুজ বিক্রির কার্যক্রম পরিদর্শন কৃষিমন্ত্রীর অবন্তিকার আত্মহত্যায় প্ররোচনা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন : পরিবেশমন্ত্রী কুল চেইন উন্নয়নের জন্য সমন্বিত নীতির বাস্তবায়ন চান শিল্প উদ্যোক্তারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময়
  • প্রকাশিত : ২০২৩-০২-২২
  • ৪৪২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বরাবরই ক্যামেরার লক্ষ্যবস্তুতে থাকেন তারকারা। সুযোগ পেলেই লেন্সবন্দি করা হয় তাদের। ছবি নেওয়ার হিড়িক মাঝেমধ্যে চরমে পৌঁছায়। তখনই মেজাজ হারান তারা। সম্প্রতি এমনই এক অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সামাজিকমাধ্যমে ক্ষোভ উগরে দিলেন তিনি। ছবিগুলো নিজে পোস্টের পর মুম্বাই পুলিশকে ট্যাগ করে সাহায্য চেয়েছেন এই অভিনেত্রী।
মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে বাড়িতেই ছিলেন আলিয়া। বিশাল কাচের জানালার ধারে বসে রয়েছেন অভিনেত্রী। চোখের সামনে ফোন। পরনে বাড়ির পোশাক। ছবিতে আলিয়া ছাড়া আর কারো দেখা মেলেনি। কিন্তু বাড়িতে নিজের ব্যক্তিগত মুহূর্তে এমন অতর্কিতে ক্যামেরাবন্দি হবেন, তা আলিয়ার কাছে একেবারেই অপ্রত্যাশিত।
অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্ষোভ প্রকাশ করে লেখেন, ‘এটা কোন ধরনের রসিকতা! নিজের বাড়িতে খুব স্বাভাবিক সময় কাটাচ্ছিলাম। বৈঠকখানা ঘরে যাওয়া মাত্রই মনে হল কেউ নজরদারি চালাচ্ছে আমার ওপর। দেখি দুজন ব্যক্তি আমার প্রতিবেশীর বাড়ির ছাদে উঠে আমাকে লক্ষ্য করে ক্যামেরা তাক করেছেন!’
এখানেই শেষ না করে আলিয়া আরও লেখেন, ‘কোন দুনিয়াতে এটাকে সঠিক কাজ বলে মনে করা হয়? এই ধরনের কাজের অনুমতি কোথায় রয়েছে? এটা একজনের গোপনীয়তায় সরাসরি হস্তক্ষেপ! সব কিছুর একটা সীমা রয়েছে, যা পার করা উচিত নয়। এরা সবটা অতিক্রম করে ফেলেছে!’ নিজের পোস্টে মুম্বাই পুলিশকেও ট্যাগ করে সাহায্য চান অভিনেত্রী।
বছর দুয়েক আগে একই ধরনের তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন আনুশকা শর্মা। আলিয়ার ঘটনাটি নাড়া দিয়েছে তাকেও। তিনি লেখেন, ‘বছর দুয়েক আগে এরাই আমাদের সঙ্গেও এমন করেছিল। মানুষের গোপনীয়তা বিষয়ে কোনো সম্মান নেই এদের। একমাত্র সংবাদমাধ্যম, যারা এই কাজ করেই চলেছে।’ আনুশকার মতো আরও অনেক তারকাই পাশে দাঁড়িয়েছেন আলিয়ার। সমবেদনা প্রকাশ করেছেন অভিনেত্রীর প্রতি।
আলিয়ার সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনায় মুখ খুলেছেন মা সোনি রাজদান, বড় বোন শাহিন ভাট এবং শাশুড়ি নীতু কাপুর। তাদের প্রত্যেকেই এমন ঘটনায় নিন্দা জানিয়ে নিজেদের উদ্বেগের বিষয়টি তুলে ধরেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat