×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৩-০২
  • ৩৬৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সৌদি প্রো লিগে ফেব্রুয়ারি মাসের সেরা খেলোয়াড় মনোনীত হয়েছেন তারকা ফুটবলার  ক্রিস্টিয়ানো রোনাল্ডো। আল নাসার ক্লাবের হয়ে ম্যাচ জয়ী পারফরমেন্সের পুরস্কার হিসেবেই তিনি মাস সেরা মনোনীত হয়েছেন। 
পর্তুগীজ এই অধিানয়ক এ পর্যন্ত চার ম্যাচে আট গোল ও দুটি এ্যাসিস্ট করেছেন। ডিসেম্বরে পারষ্পরিক সমঝোতার ভিত্তিতে ম্যানচেস্টার ইউনাইটেডে ছাড়ার পর ফ্রি এজেন্ট হিসেবে সৌদি ক্লাবটিতে যোগ দেবার পর এটাই রোনাল্ডোর প্রথম ব্যক্তিগত কোন পুরস্কার অর্জন।
গত ৩ ফেব্রুয়ারি আল ফাতেহর সাথে ২-২ গোলের ড্রয়ের ম্যাচটিতে শেষভাগে পেনাল্টি থেকে রোনাল্ডো নিজের তৃতীয় ম্যাচে প্রথম লিগ গোল করেন। চারদিন পর রোনাল্ডো মৌসুমে সেরা পারফমেন্স দেখিয়ে হ্যাটট্রিকসহ চার গোল করেন। এর মাধ্যমে রোনাল্ডো ক্যারিয়ারে ৫০০ লিগ গোলের মাইলফলক ছাড়িয়ে গেছেন। রোনাল্ডোর চার গোলে আল ওয়েহদাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছেন আল নাসার। ম্যাচ শেষে ইনস্টাগ্রামে রোনাল্ডো লিখেছেন, ‘চার গোল করার অনুভূতিই ভিন্ন। লিগ ক্যারিয়ারে ৫০০ গোলের মাইলফলক স্পর্শ করার পাশাপাশি দলের জয়ে অবদান রাখতে পেরেছি।’
১৭ ফেব্রুয়ারি আল-টাউনের বিরুদ্ধে রোনাল্ডো আল নাসারের ২-১ গোলের জয়ের ম্যাচটিতে দুটি গোলই করেছেন। এরপর ডালমাকের বিপক্ষে আবারো হ্যাটট্রিক করেছেন, ম্যাচটিতে রোনাল্ডোর দল ৩-০ গোলে জয়ী হয়। 
এবারের মৌসুমে ১৮ লিগ ম্যাচে রোনাল্ডো মাত্র পাঁচটি ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন। কিন্তু এখন  সতীর্থ এ্যান্ডারসন টালিসকার থেকে লিগে সর্বোচ্চ গোলদাতার তালিকায় মাত্র পাঁচ গোল দুরে রয়েছে। সৌদি প্রো লিগে ১৩ গোল করে এই তালিকায় এখনো শীর্ষে রয়েছেন টালিসকা। 
এই মুহূর্তে আল নাসার আল-ইত্তিহাদের থেকে দুই পয়েন্ট এগিয়ে টেবিলের শীর্ষে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat