×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৩-২২
  • ৫২৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দেশের স্বনামধন্য ও সুপরিচিত চার্টার্ড একাউন্টেসি ফার্ম স্নেহাশীষ মাহমুদ এন্ড কোম্পানি গত সোমবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে তার দশম বর্ষপূর্তি উদযাপন করেছে।

অনুষ্ঠানে বিপুলসংখ্যক দেশীয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানের প্রধান এবং জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী সদস্য মহসিনা ইয়াসমিন, জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য ড. আব্দুল মান্নান সিকদার ও আইসিএবির প্রেসিডেন্ট মোহাম্মদ মনিরুজ্জামান সম্মানিত অতিথির বক্তব্য দেন।
তারা সরকারী সংস্থাসমূহে চালু হওয়া অনলাইন সেবা গ্রহণের জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।
স্নেহাশীষ মাহমুদ এন্ড কোম্পানির প্রতিষ্ঠাতা পার্টনার স্নেহাশীষ বড়ুয়া ফার্মটির বিভিন্ন কার্যাবলীর উপর সংক্ষিপ্ত প্রেজেনটেশন উপস্থাপন করেন।
তিনি বলেন,সর্বোচ্চ পেশাদারিত্ব ও নৈতিকতা বজায় রেখে তারা নিরীক্ষা ও কনসালটেন্সির কাজ করে যাচ্ছে।
অনুষ্ঠানের অন্য বক্তারা নীতি-নির্ধারণী সংলাপ এবং বিভিন্ন ফোরামে প্রতিষ্ঠানটি থিংক ট্যাংক হিসেবে সুনামের সঙ্গে কাজ করে চলেছে বলে উল্লেখ করেন।
স্নেহাশীষ মাহমুদ এন্ড কোম্পানির দশম বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পার্টনার জেরীন মাহমুদ হোসেন এবং অন্যতম পার্টনার সুকান্ত ভট্টাচার্য্য বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat