×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৩-২৬
  • ৩৩৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দুই সন্তানের দুরারোগ্য রোগ। তাই হতাশাগ্রস্ত হয়ে গোটা পরিবার বিষপানে আত্মহত্যা করেছে। হায়দরাবাদের এই ঘটনার প্রায় দেড় দিন পর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে চার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য পাঠানো হয়েছে। খবর এনডিটিভির।

৯ বছরের নিশিকেত ও ৫ বছরের নিহাল। দুই সন্তানকে নিয়ে সুখের সংসার ছিল সতীশ এবং ভেদার। বেশ কয়েক বছর আগে নিশিকেতের একটি দুরারোগ্য ব্যাধি ধরা পড়ে। তার চিকিৎসা শুরু হয়। কয়েক মাসের মধ্যেই একই উপসর্গ দেখা যায় নিহালেরও।

চিকিৎসকেরা জানান, নিহালও একই ব্যাধিতে আক্রান্ত। সেখান থেকে শুরু পরিবারের সমস্যা। দুই সন্তানের চিকিৎসা করিয়েও কোনো ফল না মেলায় হতাশাগ্রস্ত হয়ে পড়েন সতীশ ও ভেদা নামের দম্পতি।

হায়দরাবাদের কুশাইগুদা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, সন্তানদের দীর্ঘ শারীরিক অসুস্থতার কারণেই হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন মা-বাবা। এক পর্যায়ে তারা সন্তানদের বিষ খাইয়ে দেন এবং তার পর নিজেরাও বিষপান করেন। কিছু ক্ষণের মধ্যেই চার জনের মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি গত শুক্রবার রাতে ঘটলেও তারা খবর পান শনিবার দুপুরের পর। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলেও জানিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat