×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৩-২৬
  • ৩৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর তুরাগে মাদক উদ্ধারে গিয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিনুর রহমান খান আহতের ঘটনায় গ্রেফতার তিন মাদক কারবারির একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রহমান সিদ্দিকী এ রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে যাওয়া তিন আসামি হলেন- আব্দুর রউফ, রাজু ও ফারুক মিয়া ওরফে টুলু।

রোববার (২৬ মার্চ) তুরাগ থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবার তাদের আদালতে হাজির করা হয়। এসময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

তুরাগ থানার ফুলবাড়ীয়ার টেকপাড়া এলাকায় একটি বাড়ির ছাদে বৃহস্পতিবার (২৪ মার্চ) কয়েকজন কারবারি মাদক বেচাকেনা করছে বলে জানতে পারে পুলিশ। এ তথ্যের ভিত্তিতে তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিনুর রহমান খান ফোর্সসহ সন্ধ্যা ৭টার দিকে ঘটনাস্থলে যান।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকে পালিয়ে গেলেও এজাহারভুক্ত এক নম্বর আসামি আব্দুর রউফ ছাদের পানির ট্যাংকের আড়ালে লুকিয়ে ছিলেন। সেখান থেকে বের হয়ে তিনি এসআই শাহিনুরকে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

পরে আহত এসআইকে জরুরি ভিত্তিতে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করেন।

এ ঘটনায় জড়িত আব্দুর রউফ, রাজু ও ফারুক মিয়া ওরফে টুলুকে গ্রেফতার করা হয় এবং তুরাগ থানায় একটি মামলা করে পুলিশ। অভিযুক্ত সবাই পেশাদার মাদক কারবারি। তারা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক এনে তুরাগ এলাকাসহ রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রি করতেন বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat