×
ব্রেকিং নিউজ :
নিত্যপ্রয়োজনীয় পণ্য আমদানির বিকল্প ব্যবস্থা হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের বিভাগীয় কমিশনারের শ্রদ্ধা গোপালগঞ্জে গ্রাম পুলিশের 'বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স ' শুরু মারমাদের জল উৎসবের মধ্য দিয়ে সমাপ্ত হলো পাহাড়ের বৈসাবী উৎসব বরগুনায় সাংসদকে সংবর্ধনা ও মেয়র কাউন্সিলরদের অভিষেক বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আলবার্টা পার্লামেন্টে বাংলা নববর্ষ উদযাপিত বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ : স্পিকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা ২০ এপ্রিল
  • প্রকাশিত : ২০২৩-০৩-২৭
  • ৪৫১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উপজেলার দীর্ঘ সময়ের সভাপতি ও আহবায়ক কমিটির আহবায়ক নেতা- কর্মীদের আ¯হা ভাজন নেতা প্রয়াত মীর শহিদুল ইসলাম পুন্নুর ৫ম মৃত্যু বার্ষিকী উৎযাপন করা হয়েছে।

উল্লাপাড়া ২৬ মার্চ পারিবারিক কবরস্থানে সকালে প্রয়াত মীর শহিদুল ইসলাম পুন্নুর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন। উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে বাদ জোহর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণমানুষের নেতা তানভীর ইমাম এমপি।

প্রয়াত মীর শহিদুল ইসলাম পুন্নুর স্মৃতি চারণ করে বলেন দেখতে দেখতে চলে যাওয়া পঞ্চম মৃত্যুবার্ষিকী । তুমি উল্লাপাড়া আওয়ামীলীগের প্রান ছিলে। সকাল- সন্ধায় আওয়ামীলীগের অফিসে উঁকি দিলেই তোমার অস্তিত্ব মিলতো। আজ আওয়ামীলীগের অফিসের সেই চেয়ার যেখানে তুমি বসতে ফাঁকা পড়ে আছে, চেয়ারটা আছে কিন্তু তুমি নেই, কেউ সে চেয়ারে বসেনা। তোমার পরশ লেগে আছে ঐ চেয়ারটায়।
আজকের এই দিনগুলোতে তুমি অচেতন হয়ে পড়েছিলে এনায়েতপুর হাসপাতালে। আত্মীয়- স্বজন, বন্ধু-বান্ধব,শুভাকাক্সক্ষীরা, দলীয় নেতা- কর্মীদের আতংকের মধ্যে দিন কাটছিল। দিন দিন সকলের হার্টবিট সমানে বেড়েই যাচ্ছিলো। উৎকন্ঠার মধ্যে কাটছিলো সেকেন্ড- মিনিট- ঘন্টার সাথে তাল মিলিয়ে। বাংলাদেশের স্বাধীনতা দিবসের আনন্দ
অনুষ্ঠানমালা চলছিল কলেজ মাঠ।, হঠাৎ খবর আসলো বিনা মেঘে বজ্রপাতের মতো তোমার মৃত্যুর খবর। চারিদিকে থেমে গেল বাদ্য বাজনা। যেন বেহালায় করুন সুর বেজে উঠলো চারিদিকে। কলেজ মাঠে তোমাকে এক নজর দেখা ও শেষ বিদায়ের জন্য হাজার হাজার মানুষের ঢল নেমেছিল। আজ শ্রদ্ধাভরে স্মরণ করছি তোমাকে। আল্লাহ্ যেন তোমাকে জান্নাতের উচু মাকামে ¯হান দেন সেই সাথে জান্নাতুল ফেরদৌসের বাসিন্দা করুন এই প্রার্থনাই করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat