×
ব্রেকিং নিউজ :
সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট এলাকার বাইরে থাকা জমির মালিকদের জরিপ সম্পর্কে জানাতে বিডিএস’র প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর গাজাসহ অন্যান্য বৈশ্বিক ইস্যুর কারণে রোহিঙ্গা ইস্যু যেন বিলীন হয়ে না যায়: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ২০৫০ সালের মধ্যে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ঢাকা ছাড়লেন কাতারের আমির কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : নানক গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর চলতি অর্থবছরের মার্চ পর্যন্ত এডিপি বাস্তবায়ন অগ্রগতি ৫০ ভাগ
  • প্রকাশিত : ২০২৩-০৩-২৭
  • ৩০৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পল্লবী থেকে বিদেশী পিস্তল ও গুলিসহ ২ জন অস্ত্র বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্লবী থানা। গ্রেফতারকৃতরা হলেন, মো. শাহরিয়ার মাহমুদ রনি ও কাজী মো. মহিউদ্দিন ডালিম। 
তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত পোনে ৯টায়  পল্লবীর বাউনিয়াবাদ কালসী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার  করা হয়।
পুলিশ জানায়, গোপন তথ্যের ভিািত্ততে জানা যায়, কয়েকজন ব্যক্তি অস্ত্র-গুলি বিক্রির জন্য বাউনিয়াবাদ কালসী মহাসড়কের পাশে একটি দোকানের সামনে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে থানা পুলিশেরে একটি টিম তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা অস্ত্র-গুলি ক্রয়-বিক্রয়ের সাথে নিজেদের জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে পল্লবী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat