×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৪-০৩-২১
  • ২৩৪৪৬২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নাটোর জেলায় আজ বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আওতায় মহান মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ দেশ গঠন তথা ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে জেলা তথ্য অফিসের উদ্যোগে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
আজ বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের হলরুমে এ সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা তথ্য অফিসার মো. আ. আওয়ালের সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য রাখেন জেলায় যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালককে. এম. আব্দুল মতিন, জেলায় মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক শারমিন শাপলা প্রমুখ।
সমাবেশে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে করণীয়, রূপকল্প: ২০৪১, সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন পরিকল্পনা, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ডেঙ্গু প্রতিরোধ, পরিবেশ সংরক্ষণ, যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধ, গুজব প্রতিরোধ, তথ্য অধিকার আইন ইত্যাদি ইস্যুতে আলোচনা ও মতবিনিময় করা হয়।
সমাবেশে বিভিন্ন পেশার শতাধিক নারী অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat