Logo
×
ব্রেকিং নিউজ :
সংশোধনের সুযোগ রেখে ডিসেম্বরে ড্যাপ গেজেট প্রকাশ হচ্ছে : এলজিআরডি মন্ত্রী পশ্চিম তীরে ইসরাইল আরো ১৩ শতাধিক বাড়ি নির্মাণ করবে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৭৯ জন রোগী ভর্তি ভারতে ১শ’ কোটি মানুষকে কোভিড-১৯ টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন পেঁয়াজ উৎপাদন বৃদ্ধি ও সংরক্ষণের উদ্যোগ নেওয়া হয়েছে : বাণিজ্যমন্ত্রী ভারত-বাংলাদেশ সম্পর্ক অন্য যে কোন কৌশলগত অংশীদারদের চেয়ে গভীরতর : হর্ষ বর্ধন শ্রিংলা সমুদ্র অর্থনীতির অমিত সম্ভাবনা, দরকার সঠিক পরিকল্পনা ও বাস্তবায়ন ক্যাচ মিসের খেসারত দিল বাংলাদেশ দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্তকারীদের সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 01/01/1970 08:21 PM
  • 475 বার পঠিত

বিশ্বের বিভিন্ন দেশে ফেসবুক ব্যবহারে সমস্যা হচ্ছে। কারিগরি ত্রুটির কারণে ফেসবুক ব্যবহারকারীরা এমন সমস্যায় পড়েছেন বলে জানা গেছে।

সংবাদমাধ্যম ডেইলি মেইল তাদের খবরে জানায়, ফেসবুকের পাশাপাশি ফেসবুকের মালিকানাধীন ছবি শেয়ারিংয়ের অ্যাপ ইন্সটাগ্রাম এবং বার্তা আদান-প্রদানের অ্যাপ হোয়াটস অ্যাপ ব্যবহারের ক্ষেত্রেও ব্যবহারকারীরা সমস্যার সম্মুখীন হচ্ছেন।

বিভিন্ন ওয়েবসাইটের তাৎক্ষণিকভাবে তথ্য প্রদানকারী ওয়েবসাইট ডাউন ডিটেক্টরের তথ্য অনুযায়ী, বুধবার (৩ জুলাই) বাংলাদেশ সময় রাত ৮টা ৪৯ মিনিট থেকে ফেসবুকে ছবি আপলোড ও ছবি না দেখানো ইত্যাদি সমস্যায় পড়েছেন ব্যবহারকারীরা।

এ বিষয়ে ফেসবুকের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে বিষয়টি নিয়ে টুইটারে #facebookdown, #instagramdown, #whatsappdown হ্যাশট্যাগগুলো ট্রেন্ডিংয়ে চলে এসেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...