×
ব্রেকিং নিউজ :
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন বান্দরবানের কারাগারে সুনামগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের দাফন সম্পন্ন রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে নিহত ২ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১০-১৮
  • ৫১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 উত্তেজনাপূর্ণ দ্বিতীয় ম্যাচে শ্রীলংকার কাছে ১ রানে হারলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ফলে পাঁচ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল সফরকারী বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক শ্রীলংকার কাছে ৪২ রানে হেরেছিলো বাংলাদেশ যুব দল। 
ডাম্বুলার রাঙ্গিরি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে শ্রীলংকা। দুই ব্যাটসম্যানের হাফ-সেঞ্চুরিতে ৫০ ওভারে ৮ উইকেটে ২২৮ রান করেন শ্রীলংকা। সাদিশ জয়াবর্ধনে ৫৮ ও পাওয়ান পাথিরাজা ৫১ রান করেন। 
জবাবে ৩৩ ওভার শেষে ৩ উইকেটে ১৪৮ রানে করে জয়ের পথেই ছিলো বাংলাদেশ। কিন্তু এরপর ৭৯ রানে শেষ ৭ উইকেট হারিয়ে পরাজয় মেনে  নিতে হয় বাংলাদেশ। 
২১২ রানে নবম উইকেটের পতন ঘটে বাংলাদেশের। এরপর জুটি গড়ে লক্ষ্যে দিকেই ছুটছিলেন শেষ দুই ব্যাটার আশিকুর রহমান ও রিপন মন্ডল। শেষ ওভারে ৮ রানের প্রয়োজন পড়ে তাদের। কিন্তু তৃতীয় বলে রান আউট হন মন্ডল। ২২৭ রানে অলআউট হয় টানা দ্বিতীয় ম্যাচে হারে বাংলাদেশ। ওপেনার মাহফিজুল ইসলাম সর্বোচ্চ ৭৫ রান করেন। 
এই ভেন্যুতেই সিরিজের বাকী তিন ম্যাচ ২০, ২৩ এবং ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। 
আসন্ন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে  এ সিরিজ খেলছে  যুব টাইগাররা। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat