×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২১-১১-১৪
  • ৫৫৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ আলামিন সরকার এর নির্বাচনী অফিস ভাংচুর করেছে নৌকা প্রার্থীর সমর্থক ও সন্ত্রাসীরা। সেই সাথে দেশীয় অস্ত্র দ্বারা ফিল্ম টাইলে অতর্কিত হামলা করে বিদ্রোহী প্রার্থীর ১৫ জন নেতা-কর্মীকে এলোপাথারী ভাবে কুপিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে।
জানা গেছে উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পুকুরপাড় গ্রামে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ আলামিন সরকার ওই ওয়ার্ডে তার নির্বাচনী প্রচার প্রচারনার অফিস করে। রবিবার বেলা ১২ টায় নির্বাচনী প্রচার প্রচারনার উদ্দেশ্যে ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুলসহ বিদ্রোহী প্রার্থীর প্রায় ১৫-২০ জন নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে ওই নির্বচনী অফিসে এসে উপস্থিত হন। এ সময় নৌকা সমর্থীত আওয়ামী লীগের আরেক দল ফিল্ম টাইলে এসে অতর্কিত ভাবে আলামিনের নির্বাচনী অফিস ভাংচুর করে। সেই সাথে দেশীয় অস্ত্র দ্বারা এলোপাথারী ভাবে আক্রমন করে ১৫ জন নেতা-কর্মীকে কুপিয়ে জখম করে। এদের মধ্যে ২ জনের অবস্থা খুবই আশংকা জনক। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করছেন।
এ বিষয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ আলামিন সরকার জানান- নৌকা প্রার্থীর সমর্থক সন্ত্রসীরা এসে আমার নির্বাচনী প্রচার প্রচারনার অফিস ভাংচুর করে। সেই সাথে আমার সমর্থকদের উপর অতর্কিত হামলা করা হয়েছে। এ সন্ত্রাসী কর্মকান্ডের বিচার ও তিব্র নিন্দা জানাই। নির্বাচন সন্ত্রাস মুক্ত, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন চাই। আসন্ন ২৮ নভেম্বর নির্বাচনে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দাবি করে প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার প্রার্থনা করেন তিনি।
এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ন কবির জানান বিষয়টি শুনেছি, তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat