×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২১-১১-১৯
  • ৭৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ছবি: cni24.com

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তৃতীয় ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংর্ঘষের ঘটনায় সতন্ত্র প্রার্থীর পক্ষ নিয়ে নৌকার প্রার্থীর বিরুদ্ধে মানববন্ধন করলেন উপজেলার আওয়ামী লীগের সহ- সভাপতি, সাবেক এমপি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা মোঃ শফিকুল ইসলাম শফি।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় কেদ্রিয় শহীদ মিনার চত্বরে তিনি এ মানববন্ধন করেন।

উপজেলার আওয়ামী লীগের সহ- সভাপতি শফিকুল ইসলাম শফি মানববন্ধনে অংশ গ্রহন করায় উপজেলা আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতা- কর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে ।

জানা যায়,উপজেলার ১৪ নং কয়ড়া ইউনিয়ন পরিষদ নিবার্চনে নৌকার প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিনের বিরুদ্ধে মারপিট ও হামলা অভিযোগ এনে গত বুধবার সিরাজগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করলেন একই ইউনিয়নের সতন্ত্র থেকে চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ খোরশেদ আলম।
ওই দিন রাতেই থানায় খোরশেদ আলম ও তার সমর্থক বাদী হয়ে পৃথক পৃথক মামলা দায়ের করে।

সতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্বা খোরশেদ আলমের নির্বাচনী প্রচারনায় বাধা, মারপিট ও হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় উল্লাপাড়া মডেল থানা মোড় কেদ্রীয় শহীদ মিনার চত্বরে সতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্বা খোরশেদ আলম মুক্তিযোদ্বাদের নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেন । এ মানবন্ধন কর্মসূচিতে অংশ নেন উপজেলার আওয়ামী লীগের সহ- সভাপতি, সাবেক এমপি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা মোঃ শফিকুল ইসলাম শফি। এসময় তিনি সাংবাদিকদের সামনে নৌকা প্রতিকের প্রার্থী হেলাল উদ্দিনের হামলা ও মারপিটের বিচার দাবী করে বক্তব্য দেন। মানববন্ধনে অংশ নেওয়া ও বক্তব্য দেওয়ায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা- কর্মীদের মাঝে বিব্রত ও চাপা ক্ষোপ বিরাজ করছে।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি বলেন তিনি নৌকা বা দলীয় প্রার্থীর বিরুদ্ধে কোনো বক্তব্য দেননি । একজন মুক্তিযোদ্ধা হিসেবে আর একজন মুক্তিযোদ্ধাকে মারপিট ও হামলার প্রতিবাদ করেছি, তবে কারো নাম উল্লেখ্য করে কোন বক্তব্য দেওয়া হয়নি ।

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা জানান, বিষয়টি দুঃখজনক । তিনি আওয়ামী লীগের সাবেক এমপি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়ে সতন্ত্র প্রার্থীর পক্ষে মানববন্ধনে দাড়িয়ে নৌকার প্রার্থীর বিরুদ্ধে বক্তব্য দিতে পারেন না । বিষয়টি জেলা আওয়ামী লীগের কাছে লিখিত ভাবে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat