×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২২-০১-৩১
  • ৫৬৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গত বছর ‘লাভ হোস্টেল’ সিনেমার কাজ শুরুর পর থেকেই দর্শকরা অপেক্ষায় আছেন কবে পর্দায় আসবে সিনেমাটি। কারণ এই সিনেমাটির মাধ্যমেই প্রথমবার সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে রোমান্স করবেন অভিনেত্রী সানিয়া মালহোত্রা। তাই দর্শক কৌতুহলও রয়েছে বেশ।
এবার সেই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। আগামী ১৮ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে সিনেমাটি। তবে সিনেমা হলে নয়, ওটিটি প্লাটফর্ম জি-ফাইভে মুক্তি দেওয়া হবে থ্রিলার ঘরানার এই সিনেমাটি। শুরুতে নির্মাতা অন্নপূর্ণা ঘোষ সিনেমা হলে মুক্তির চিন্তা করলেও করোনার কারণে সেই সিদ্ধান্ত বদল করেছেন তিনি।
নির্মাতা জানিয়েছেন, লাভ হোস্টেল সানিয়া মালহোত্রার জন্মদিনের এক সপ্তাহ আগে মুক্তি পাবে। এছাড়া ২৫ ফেব্রুয়ারি বড়দিনও প্রভাব ফেলবে সিনেমাটিতে। এরইমধ্যে সিনেমাটির প্রচারণা শুরু করেছেন সংশ্লিষ্টরা। তারা আশা করছেন ওটিটিতেও দারুণ প্রভাব ফেলবে ‘লাভ হোস্টেল’।
নতুন সিনেমা ও শাহরুখ প্রসঙ্গে সানিয়া বলেন, ‘আমি শাহরুখ খানের বিরাট ভক্ত। আমি এখনো বিশ্বাস করতে পারছি না যে, তার মতো সুপারস্টারের সঙ্গে অভিনয় করেছি। তার প্রতি কৃতজ্ঞতা, তিনি আমাকে সুযোগ দিয়েছেন। থ্রিলারধর্মী এই সিনেমাটির গল্পও বর্তমান সময়ের। সবার মনে দাগ কাটবে বলে আমার বিশ্বাস। সিনেমাটির মাধ্যমে দর্শকরা আমার অভিনয় সম্পর্কে নতুন করে জানতে পারবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat