×
ব্রেকিং নিউজ :
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী ৬৪ জেলার স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান
  • প্রকাশিত : ২০২৩-০১-২৩
  • ৪৩১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের উপসচিব (জনবল ব্যবস্থাপনা) মো. সাবেদ-উর রহমান আর নেই।রোববার দিবাগত রাত আনুমানিক আড়াইটায় রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক (বারডেম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)।
তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র (সপ্তম শ্রেণিতে অধ্যয়নরত) ও কন্যা (৫ম শ্রেণিতে অধ্যয়নরত) ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ২৩ জুলাই ১৯৭০ সালে বরিশাল জেলার উজিরপুরে জন্মগ্রহণ করেন। ২ ভাই ও ১ বোনের মধ্যে তিনি সকলের বড় ছিলেন।
মো. সাবেদ-উর-রহমান এর মৃত্যুতে বাংলাদেশ নির্বাচন কমিশন ও নির্বাচন কমিশন সচিবালয়ের কর্মকর্তা/কর্মচারীরা গভীর শোক প্রকাশ করছে এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করছে।
সাবেদ-উর-রহমান গত ২০০০ সালের ৬ জুন সহকারী সচিব হিসেবে ইসি সচিবালয়ে যোগদান করেন। দীর্ঘ ২২ বছরের অধিক বর্ণাঢ্য কর্মজীবনে তিনি নির্বাচন কমিশন সচিবালয়ের বিভিন্ন পদে, মাঠপর্যায়ে জেলা নির্বাচন অফিসার এবং আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (চলতি দায়িত্ব) হিসেবে অত্যন্ত সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেন।
তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞানে অনার্স ও মাস্টার্স ডিগ্রি এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক প্রকিউরমেন্ট ম্যানেজমেন্টের উপর মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।
মরহুমের প্রথম নামাজে জানাজা আজ বাদ জোহর ঢাকায় হাতিরঝিল মহানগর প্রজেক্টে আল ফোরকান মসজিদে এবং দ্বিতীয় নামাজে জানাজা নিজ কর্মস্থল আগারগাঁওস্থ নির্বাচন ভবনে অনুষ্ঠিত হয়। তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat